1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আন্তঃ নগর ট্রেন থেকে কোর্ট হ্যাঙ্গার চুরির সময় যুবক আটক - dailynewsbangla
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার বাঘায় উপজেলা নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল  রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখিয়েছেন — পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার  গ্রামীণ  সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের শুভ উদ্বোধন বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিজাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক দশমিনায় পরিবহন ও অটোরিকশার মুখামুখি সংঘর্ষ  একই পরিবারে আহত ৪ বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার নওগাঁয় সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা বোয়ালমারীতে বজ্বপাতে গরুর মৃত্যু আহত ৭

আন্তঃ নগর ট্রেন থেকে কোর্ট হ্যাঙ্গার চুরির সময় যুবক আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
রাবেয়া সুলতানা, (বগুড়া) প্রতিনিধি : চলন্ত ট্রেনের বাথ কামরা থেকে কোট হ্যাঙ্গার চুরির সময় আতিয়ার রহমান (৪৩) নামে এক চোরকে হাতে-নাতে আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী।
চিলাহাটি থেকে ঢাকাগামী চিলাহাটি আন্তঃনগর ট্রেনটি সান্তাহার রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে। ধৃত আতিয়ার রহমান  সান্তাহার পৌরসভার পার্শ্ববর্তী টিকরী গ্রামের মৃত  আব্দুর রহমানের পুত্র। সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইন্সপেক্টর নূরনবী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  আসামীকে রেলওয়ে থানায় হস্তাস্তর করা হয়েছে।
এ ঘটনায় রেলওয়ে থানায় সংশ্লিষ্ট আইনের মামলা করা হয়েছে। আসামিকে সোমবার সকালে বগুড়া কোর্টে প্রেরণ করার কথা জানিয়েছেন রেলওয়ে থানার ওসি মুক্তার হোসনে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ