1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত  - dailynewsbangla
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার বাঘায় উপজেলা নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল  রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখিয়েছেন — পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার  গ্রামীণ  সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের শুভ উদ্বোধন বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিজাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক দশমিনায় পরিবহন ও অটোরিকশার মুখামুখি সংঘর্ষ  একই পরিবারে আহত ৪ বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার নওগাঁয় সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা বোয়ালমারীতে বজ্বপাতে গরুর মৃত্যু আহত ৭

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

বগুড়া প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় আজ বুধবার  (২২ নভেম্বর) ট্রাকের ধাক্কায় এক সিএনজি চালক নিহত হয়েছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে নিহত সিএনজি চালক বগুড়া শেরপুর উপজেলার ঘাটপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে আহসান হাবিব (৪৫)।

এ সময়  সিএজিতে  কোনো যাত্রী ছিলো না বলে জানা গেছে।  বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার কাথম কোয়ালিটি ফিড কারখানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে ঘটনা সত্যতা নিশ্চিত করে নন্দীগ্রাম কুন্দারহাট হাইওয়ে থানার ওসি মো. আব্বাস আলী জানান আজ বুধবার  ভোরে নন্দীগ্রাম থেকে সিএনজি নিয়ে বগুড়ার দিকে রওনা দেন চালক আহসান হাবিব। এসময় অজ্ঞাত একটা ট্রাক সিএনজিতে  ধাক্কা দেয়।

এতে করে সিএনজি দুমড়ে মুচড়ে যায়। গুরুত্ব হত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে বগুড়া নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসেন জানান এ বিষয়ে নিনিহত সিএনজি চালকের ছেলে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ