1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ওষুধের গাড়ি থেকে সরকারি নথি সহ উদ্ধার হাজার কোটি টাকার চেক - dailynewsbangla
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম:
ত্রিশালে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়েছে কিশোর গ্যাং চক্র জেলা গোয়েন্দা পুলিশের  মাদকবিরোধী অভিযানে একজন  গ্রেফতার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে শিক্ষকদের ওপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে মানববন্ধন র‍্যাব-১২ বগুড়ার  মাদক বিরোধী অভিযানে গ্রেফতার-২ স্বর্ণ সাদৃশ্য রাধা-কৃষ্ণের নকল মূর্তি উদ্ধার গ্রেফতার -২  গ্রামবাসীর গনপিটুনিতে এক গরু চোর নিহত পাল্টে গেছে পরিবেশ বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বোয়ালমারীতে মানব পাচার প্রতিরোধে কর্মশালা  ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ক্লিনিকে অর্থদণ্ড  ফরিদপুরের আলফাডাঙ্গা স্বপ্ননগরে দূর্বৃত্তদের গুলিতে আহত দুই যুবক

ওষুধের গাড়ি থেকে সরকারি নথি সহ উদ্ধার হাজার কোটি টাকার চেক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ আগস্ট, ২০২৪

ট্রাফিক পুলিশের দায়িত্ব পালনের সময় একটি ওষুধের গাড়িকে সন্দেহ হয় ছাত্রদের। তারা গাড়িটি থামিয়ে তল্লাশি করলে ভেতর থেকে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নথি পান, সঙ্গে পান হাজার কোটি টাকার চেক।

শুক্রবার (৯ আগস্ট) দুপুরের দিকে রাজধানীর সায়েন্সল্যাব মোড়ে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ছাত্ররা সায়েন্সল্যাবে সড়কের শৃঙ্খলার দায়িত্ব পালন করছিলেন।

ওষুধের গাড়িটি পার হওয়ার সময় সন্দেহ হলে শিক্ষার্থীরা চালককে জিজ্ঞাসাবাদ করেন। চালক গাড়ির ভেতরে ওষুধ আছে দাবি করেন।

এরপরও ছাত্ররা গাড়িটিকে ঘিরে ধরলে দরজা খুলতে বাধ্য হন চালক। এরপর দেখা যায়, ওই ওষুধের গাড়িতে করে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নথি।

জানা গেছে, রাষ্ট্রের গুরুত্বপূর্ণ এসব নথি নিয়ে পালাচ্ছিলেন সাবেক অ্যার্টনি জেনারেল এএম আমিন উদ্দিনের গাড়িচালক।
ঘটনার সময় উপস্থিত এক শিক্ষার্থী বলেন, গাড়িচালকের লাইসেন্সও ছিল না। এতে বেশি সন্দেহ হয় আমাদের। তারপর আমরা লাইভে থেকে গাড়ির ভেতরে কী ছিল তা খুলে দেখাই। সেখানে বেরিয়ে আসে নানা ধরনের সরকারি নথি।

তার মধ্যে একটি কাগজে শেখ হাসিনার সহকারী ও একান্ত সচিবের স্বাক্ষর আছে। অনেকগুলো মামলার কাগজ আছে। একই সঙ্গে একটি বেসরকারি ব্যাংকের কোটি কোটি টাকার চেক পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ