1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ৬৯৭পিচ ইয়াবা সহ আটক ১ - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

দশমিনায় ৬৯৭পিচ ইয়াবা সহ আটক ১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় উত্তর বাশঁবাড়ীয়া ইউনিয়ন থেকে মোঃহামিরুল ইসলাম(৩৫) নামের এক যুবককে ৬৯৭পিচ ইয়াবা সহ আটক করে র‌্যাব-০৮। সংশ্লিষ্ট সূত্রে জানাজায় মোঃহামিরুল(৩৫)পিতাঃআঃহালিম গ্রাম-বাঁশবাড়ীয়া,উপজেলা-দশমিনা,জেলা-পটুয়াখালী। বর্তমান ঠিকানা বাদশাকলোনি,উত্তর নুনয়িারচরা,থানা-কক্সবাজার।

পেশায় হুন্ডা চালক দীর্ঘ ১৮-২০বছর কক্সবাজার এলাকায় বসবাস করতে। দীর্ঘদিন মোঃহামিরুল কক্সবাজার থেকে দশমিনা উপজেলায় বিভিন্ন ইউনিয়নে ইয়াবা বেঁচা-বিক্রি করতো। পটুয়াখালী র‌্যাব-০৮ গোপন সংবাদের ভিত্তিতে মোঃহামিরুল ইসলামকে মধ্য বাঁশবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশে কালবাটের উপর থেকে ৬৯৭পিচ ইয়াবা সহ আটক করে। উক্ত অভিযান পরিচালোনা করেন ডিএডি মোঃ মোক্তার হোসেন,জেসিও- ৪৬৩৩,নায়েব সোবেদার র‌্যাব-০৮ সিপিসি অন সহ র‌্যাবের একটি টিম। পটুয়াখালী র‌্যাব-০৮ সন্ধ্যা ০৬ ঘটিকার সময় দশমিনা থানায় মোঃহামিরুল ইসলামকে হস্তান্তর করেন এবং দশমনিা থানায় মাদক আইনে মামলা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ