1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে অবৈধ সম্পর্ক টাকা দিয়ে রফাদফা করার অভিযোগ - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
পালিয়ে থাকা একাধিক মামলার আসামি রানাকে পাঁচ বছর পর গ্রেফতার করলো পুলিশ  বগুড়া আদমদিঘীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২ জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‌্যালি ও আলোচনা সভা শহর থেকে প্রত্যন্ত গ্রামাঞ্চলে আইনি সহায়তা দিবে লিগ্যাল এইড : রাজশাহী জেলা ও দায়রা জজ জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে

দৌলতপুরে অবৈধ সম্পর্ক টাকা দিয়ে রফাদফা করার অভিযোগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
প্রতীক ছবি

কুষ্টিয়া দৌলতপুর: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ৭নং হোগলবাড়িয়া ইউনিয়নের বদিনা তলা গ্রামের আবদুল্লাহ স্ত্রী রাজমা খাতুনের (ছন্দ নাম) সাথে একই গ্রামের শফি মন্ডলের ছেলে রবিউল ইসলাম রবি অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে।গত মঙ্গলবার ০৫/০১/২০২১ তারিখে রাতে এ ঘটনা ঘটে। ঘটনা স্থলে রাজমা খাতুনের (ছন্দ নাম) স্বামী আবদুল্লাহ ‌তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় দুইজন কে নিজ ঘরে ধরে । সেখানে আবদুল্লাহ সাথে রবিউলের হাতাহাতি হলে একপর্যায়ে রবিউল ইসলাম এর গেঞ্জি ছিরে যায়।

কিন্তু সেখানে তার জামাকাপড় ও মোবাইল ফোন রেখে চলে যায়। নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেদককে বলেন এই বিষয়ে স্থানীয় কিছু নেতাকর্মীরা মিলে রবিউল এর কাছ থেকে টাকা নিয়ে এই বিষয়টিকে ধামা চাপা দেওয়া চেষ্টা করছে। অন্যদিকে রাজমা খাতুনের (ছন্দ নাম) স্বামী প্রতিবেদক জানতে চাইলে আপনারা এই বিষয়ে থানায় কোনো অভিযোগ করেন নি কেন? প্রশ্নের জবাবে বলেন যে স্থানীয় মেম্বার ও চেয়ারম্যান বসে মিমাংসা করে নেবে বলে আসত্ব করেছেন।

স্থানীয় মেম্বার সাজদার হোসেন বলেন এই বিষয়ে আমি গত মঙ্গলবার সংবাদ পায় সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায় । সেখানে গিয়ে আবদুল্লাহ কে বলি আইনের আশ্রয় নিতে। এই বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান সেলিম চৌধুরী কে প্রতিবেদক প্রশ্ন করলে। প্রশ্নের জবাবে চেয়ারম্যান বলে এই বিষয়ে আমি কিছুই জানি না। এবং এই বিষয়ে কেউ ইউনিয়ন পরিষদ এ কোন অভিযোগ করেনি এবং কেউ আমাকে অবগত করে নি।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল আলম জানান আমরা এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ পায় নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে পদক্ষেপ নেওয়া হবে। এলাকাবাসীর দাবি এই রকম ঘটনার সুষ্ঠু বিচার এবং কঠিন শাস্তির দরকার। নয়তো প্রতিনিয়ত এই ঘটনা ঘটবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ