1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরের জাতীয় ভিটামিন 'এ' প্লাস ক্যাম্পেইন ২০২১ অবহিত করণ পরিকল্পনা সভা অনুষ্ঠিত - dailynewsbangla
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
আর্ন্তজাতিক মানবাধিকার আইনী সহায়তাকারী সংস্থা’র আদমদীঘি শাখা অফিস উদ্বোধন    বগুড়া জেলার ছাত্র শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন সমাবেশ অনুষ্ঠিত  বগুড়ায় ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছেন র‍্যাব বগুড়ায় ট্রাকের ধাক্কায় এক ভ্যানচালক নিহত    বগুড়ায় ৫ থানায় নতুন অফিসার ইনচার্জ নিয়োগ প্রকৃত কৃষকদের মাঝে  কৃষি কার্ড  সহ কৃষি উপকরণের দাম কমাও-বগুড়ায় কৃষক সমিতি  আমাদেরকে মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) এর পথ অনুসরণ করে চলতে হবে– অধ্যক্ষ শাহাবুদ্দিন শরতের শুরুতেই দেখা মিললো পালতোলা নৌকার নওগাঁয় ৭ দফা দাবিতে যুব অধিকার পরিষদের মানববন্ধন পোরশায় জামায়াতে ইসলামীর যুব সম্মেলন অনুষ্ঠিত

দৌলতপুরের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২১ অবহিত করণ পরিকল্পনা সভা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

দৌলতপুরের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২১ অবহিত করণ পরিকল্পনা সভা অনুষ্ঠিত।


কুষ্টিয়া দৌলতপুরে জাতীয় ভিটামিন- এ প্লাস ক্যাম্পেইন-২০২১ উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে, ৩ জুন বৃহস্পতিবার সকাল ১১ টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তৌহিদুল হাসান তুহিনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহম্মেদ মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া। পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডাঃ মোঃ আবু সাঈদ, থানার সেকেন্ড অফিসার, এসআই তপন, মাধ্যমিক শিক্ষা অফিসার প্রতিনিধিসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় স্বাস্থ্য কর্মকর্তা তৌহিদুল হাসান তুহিন জানান, এ উপজেলায় এবারে এ প্লাস ক্যাম্পেইন এর, ৬ মাস থেকে ১২ এবং এক থেকে পাঁচ বছরের শিশুদের লক্ষ্যমাত্রা ৫২,৬৬৬ জন এবং স্থায়ীভাবে একটি ক্যাম্প সহ অস্থায়ীভাবে ৩৩৬ ক্যাম্পে এই টিকা প্রদান করা হবে। এটি শুরু হবে ৫ তারিখ থেকে ১৯ তারিখ পর্যন্ত এবং এই দুই সপ্তাহ টিকা প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ