1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
‘শুটিংয়ের সময় চুমু খাওয়ার চেষ্টা করেছিল ম্যানেজার’ - dailynewsbangla
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত

‘শুটিংয়ের সময় চুমু খাওয়ার চেষ্টা করেছিল ম্যানেজার’

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১ জুলাই, ২০১৭

দুনিয়াজুড়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখন আলোচ্য বিষয় কাস্টিং কাউচ। অনেক অভিনেত্রীরাই কাজ করতে গিয়ে যৌন হয়রানি নিয়ে মুখ খুলছেন। বলিউডের প্রতিবাদী অভিনেত্রী স্বরা ভাস্করও একাধিকবার ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঘটে চলা যৌন নির্যাতন নিয়ে সরব হয়েছেন। এবার তিনি সরাসরি যৌন হেনস্থার অভিযোগ করেছেন এক পরিচালকের ম্যানেজারের বিরুদ্ধে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেল, একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে স্বরা বলেন, একটি ফিল্মের আউটডোর শুটিং করছিলেন তিনি। সেখানেই নাকি এক প্রথম সারির পরিচালকের ম্যানেজার তাকে চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন। এখানেই শেষ নয়, স্বরার বাড়ির ঠিকানা জানতে চাইছিলেন। বিপদ বুঝে তাড়াতাড়ি সেখান থেকে মিটিং শেষ করার চেষ্টা করছিলেন অভিনেত্রী। তখনই স্বরাকে জড়িয়ে ধরে কানে চুমু খাওয়ার চেষ্টা করেন ওই ম্যানেজার। এবং স্বরাকে বলেন ‘আমি তোমাকে ভালবাসি’। কোনো রকমে তার হাত থেকে নিজেকে বাঁচিয়ে ফিরেছিলেন অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ