1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাউফলে বাকপ্রতিবন্ধি কিশোরী ধর্ষিত, ধর্ষক আটক - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম:
ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন বগুড়া  আদমদীঘিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন চন্দনা বারাশিয়া নদীর পানি অটোরাইচ মিলের বর্জে দূষিত, মাছ বিলপ্তি, আইনের তোয়াক্কা করছে না মিল মালিক স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদাকে সম্মাননা প্রদান দশমিনায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস উদযাপন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা

বাউফলে বাকপ্রতিবন্ধি কিশোরী ধর্ষিত, ধর্ষক আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৫ জুন, ২০২২

মাসুদ রানা, বাউফলঃ পটুয়াখালীর বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ লক্ষ্মীপাশা গ্রামে এক বাকপ্রতিবন্ধী কিশোরী (১৩) ধর্ষিত হয়েছে।

স্থানীয়রা শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ধর্ষক দেলোয়ার খান (১৪) নামের এক কিশোরকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছেন। ধর্ষক দেলোয়ার ভায়লা ফজলুল হক মোল্লা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। ধর্ষক দেলোয়ার দক্ষিন লক্ষ্মীপাশা গ্রামের নুরুল হক খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন বিকালে একই ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা নুরুল হক খানের নবম শ্রেণি পড়ুয়া ছেলে দেলোয়ার ওই বাকপ্রতিবন্ধী কিশোরীকে প্রলোভন দেখিয়ে ঘরের বাইরে ডেকে নিয়ে ধর্ষণ করেন। সন্ধ্যার দিকে ওই কিশোরী মা তার মেয়ের গোপনাঙ্গ থেকে রক্তপাত হতে দেখে সন্দেহ হলে ওই কিশোরী ইশারা ইঙ্গিতে তাকে ধর্ষণের কথা বলেন।

এরপর সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি মেম্বার ও কয়েকজ স্থানীয় লোকজনের মাধ্যমে সন্দেহভাজন ৪ জনকে ওই কিশোরীর সামনে হাজির করলে ওই কিশোরী দেলোয়াকে দেখিয়ে দেন। ওই সময় স্থানীয়রা দোলোয়ারকে আটক করে বাউফল থানায় খবর দেন।

অভিযোগ রয়েছে এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থলে এসে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। পরে রাত সাড়ে ১১টার দিকে বাউফল থানার ওসি ঘটনাস্থলে গিয়ে ধর্ষক দেলোয়ারকে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে বাউফল থানার ওসি আল মামুন বলেন, ধর্ষিতাকে চিকিৎসার জন্য ওই রাতেই পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযোগ দাখিলের জন্য ধর্ষিত কিশোরীর বাবা-মাকে থানায় আসতে বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ