1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
টাঙ্গাইলের নাগরপুরে ইভিএম এ ভোট,  ভোটারের উপস্থিতি বেশী। - dailynewsbangla
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম:
উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই

টাঙ্গাইলের নাগরপুরে ইভিএম এ ভোট,  ভোটারের উপস্থিতি বেশী।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুন, ২০২২
কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার:  অদ্য বুধবার (১৫ জুন ২০২২) টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার অন্তর্গত ভাড়রা ইউনিয়নে সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত।
টাঙ্গাইলের নাগরপুরে ১টি ইউনিয়নে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ চলছে।
সকাল থেকে বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা যায়, কেন্দ্রের বাইরে লাইন দিয়ে দাঁড়িয়ে আছেন বিভিন্ন বয়সের  ভোটাররা। একে একে তাদের ভোট কেন্দ্রে প্রবেশে সহায়তা করছেন কেন্দ্রের দায়িত্বরত নিরাপত্তা কর্মীরা।
তরুণ তরুণী থেকে বয়স্ক পুরুষ ও নারীরাও উৎসবমুখর পরিবেশে ইভিএমে ভোট দিতে পেরে সন্তোষ প্রকাশ করে।
এবারই প্রথম এই এলাকার ভোটারগন নতুন পদ্ধতিতে ভোট দিতে পেরে আনন্দিত এবং সন্তোষ প্রকাশ করে। বেলা বাড়ার সাথে সাথে নারী ভোটারদের সংখ্যা বৃদ্ধি পায়। রিপোর্ট লেখা পর্যন্ত কোনরূপ সহিংসতার খবর পাওয়া যায় নাই।
প্রিজাইডিং অফিসার ও নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত কর্মকর্তাদের সাথে আলাপ করে জানা যায় তারা সুষ্ঠু ও সুন্দরভাবে ভোট গ্রহন করতে পেরে নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান।
এছাড়াও নির্বাচন কমিশনের অনুমোদিত বিভিন্ন সংস্থা, মিডয়া ও সাংবাদিকগন স্বতঃস্ফূর্তভাবে নির্বাচন পর্যবেক্ষনের দায়িত্বে নিয়োজিত রয়েছে। তারাও নির্বাচন সন্তোষজনক হচ্ছে বলে মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ