1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৫:১০ অপরাহ্ন
শিরোনাম:
সাপাহারে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক মহড়া অনুষ্ঠিত মৌলভীবাজার কমলগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাবে ৩১ হাজার শিশু কমলগঞ্জে ভোক্তা অধিকারের অভিযানে ৩টি প্রতিষ্ঠানে টাকা জরিমানা আদায় বেনাপোলে ডিবি পুলিশের অভিযান ইয়াবা ট্যাবলেট সহ আটক-২ সালথায় আ‌লো‌চিত হা‌মিদ হত্যা মামলার দুই আসামী গ্রেফতার কুষ্টিয়া জিয়ারখী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কমলাপুর মাধ্যমিক বিদ্যালয় হলরুমে মতবিনিময় ও আলোচনা সভায় অনুষ্ঠিত বেনাপোলে রপ্তানি গেট থেকে মাদক ও দুইটি ট্রাক সহ আটক-২ দশমিনায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এডভোকেসি ও পরিকল্পনা সভা। প্রধানমন্ত্রীর অনুদানের টাকা থেকে বঞ্চিত হওয়ায় সংবাদকর্মীদের মানববন্ধন বেগম খালেদা জিয়া আইনি প্রক্রিয়ায় নয়, প্রধানমন্ত্রীর মানবিকতায় মুক্ত হয়েছেনঃ মাহবুব উল আলম হানিফ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ক্রীড়া সামগ্রী বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাংসদ রাবেয়া আলিম। মঙ্গলবার সকালে রসুলপুর ক্রীড়া সংস্থার খেলোয়াড়দের কাছে খেলার সামগ্রীগুলো হন্তান্তর করা হয়। শহরের নতুন বাবু পাড়ার নিজ বাসভবনে সাংসদ রসুলপুর ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ সুমন ও সাধারণ সম্পাদক মুরাদ হোসেনের হাতে এক সেট করে ক্রিকেট, ফুটবল ও দাবা হস্তান্তর করেন।

এসময় সাংসদপুত্র ক্লিন ইমেজ ব্যক্তিত্ব সম্পন্ন উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান, আওয়ামী মৎসজীবি লীগ সৈয়দপুর পৌর কমিটির সাধারণ সম্পাদক মামুন তালুকদার, যুগ্ন সাধারণ সম্পাদক লিটু, ক্রীড়া সংস্থাটির রাসেল, রজিদ, শামসাদ, রাকিবসহ অন্যান্য খেলোয়ারা উপস্থিত ছিলেন। সাংসদ রাবেয়া আলিম বলেন, মাননীয় প্রধান মন্ত্রি শেখ হাসিনা বরাবরই ক্রীড়ামোদি। যুব সমাজ যাতে মাদকের নেশায় আক্রান্ত না হয় সেজন্য তিনি খেলাধূলার প্রতি জোর দিতে বলেছেন। সে অনুধাবন থেকে তিনি সারাদেশে ক্রীড়া সামগ্রী বিতরণ করছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ