1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বেনাপোলে রপ্তানি গেট থেকে মাদক ও দুইটি ট্রাক সহ আটক-২ - dailynewsbangla
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বাগমারায় মাছ চুরি মামলার পর অস্ত্র দিয়ে ফাসানোর চেষ্টা বোয়ালমারী উপজেলা পরিষদ নির্বাচন  প্রার্থীদের মধ্যে পথিক বরাদ্দ  বেশি বেশি বই পড়ুন আলোকিত মানুষ হয়ে আলোকিত সমাজ গড়ে তুলুন– বিভাগীয় কমিশনার বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা  সিন্ডিকেটে বরেন্দ্রঞ্চলে ঘন্টায় ঘন্টায় কমছে ধানের দাম দিশেহারা বোরো চাষীরা  দশমিনায় আলোচিত মৌসুমী আক্তার দুলু হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন বোয়ালমারীতে হেলমেট নাই তো তেল নাই পুলিশের কড়াকড়ি নির্দেশ পাম্পগুলোতে কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা

বেনাপোলে রপ্তানি গেট থেকে মাদক ও দুইটি ট্রাক সহ আটক-২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

বেনাপোল প্রতিবেদক: যশোরের বেনাপোল সীমান্তের রপ্তানী গেটের সামনে থেকে ১১ বোতল মদ,৬ বোতল ফেন্সিডিল,৭০ গ্রাম গাঁজা ও ২ টি ট্রাক সহ কবির হোসেন (৪৩) ও কিবরিয়া (২৫) নামে দুইজনকে আটক করেছে বিজিবি সদস্যরা। সোমবার রাতে রপ্তানি গেট থেকে ট্রাক দুটি আটক করা হয়। আটক কবির হোসেন মাদারীপুর জেলার সদর থানার থানডলি এলাকার নুর হোসেনের ছেলে ও কিবরিয়া একই এলাকার সালামতের ছেলে।

ট্রাক নাম্বার হলো ঢাকা মেট্রো ট ২২-০৫ ৮৭ ও ঢাকা মেট্রো ট ২২ ১৫৯০। বিজিবি আইসিপি সুবেদার আরশাফ আলী জানান.গোপন সংবাদে জানতে পারি রপ্তানি পন্য নিয়ে দুটি ট্রাক ভারতে প্রবেশ করে পন্য খালাশের পর দেশে ফেরার সময় গাড়িতে মদ ফেনসিডিল ও গাঁজা নিয়ে আসছে। এমন সংবাদে রপ্তানি গেটে ট্রাক দুটি তল্লাশি করে মাদকদ্রব্য পাওয়া যায়। এ সময় ড্রাইভার ও ট্রাক আটক করে ক্যাম্পে এনে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ