1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতদিয়া ঘাট দালাল ও চাঁদাবাজ মুক্ত করতে হার্ডলাইনে উপজেলা আওয়ামীলীগ ৷ - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

দৌলতদিয়া ঘাট দালাল ও চাঁদাবাজ মুক্ত করতে হার্ডলাইনে উপজেলা আওয়ামীলীগ ৷

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
দালাল ও চাঁদাবাজ মুক্ত করতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নির্দেশনা অনুযায়ী উপজেলা আওয়ামীলীগ পদক্ষেপ গ্রহন করেন।

ফয়সাল মোল্যা গোয়ালন্দ রাজবাড়ী: দক্ষিণবঙ্গের ২১ টি জেলার প্রবেশদ্বার হিসেবে খ্যাত রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট। এই ঘাটকে দালাল ও চাঁদাবাজ মুক্ত করতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নির্দেশনা অনুযায়ী উপজেলা আওয়ামীলীগ পদক্ষেপ গ্রহন করেন।

গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়ার নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সমন্বয়ে একটি দল দৌলতদিয়া ঘাট পারাপার সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে আলোচনা করেন। আলোচনায় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিসি, বিআইডব্লিউটিএ ও ঘাট পারাপারে কর্মরত প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ।

এই সময়ে গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়া বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে দুর্নীতিমুক্ত করতে যে পদক্ষেপ গ্রহণ করেছেন তারই অংশ হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর দিক নির্দেশনায় দৌলতদিয়া ঘাট কে দালাল, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত করতে উপজেলা আওয়ামী লীগের এই প্রয়াস।

এসময় তিনি দৌলতদিয়া ঘাট পারাপার সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন আমাদের সহযোগিতায় আপনাদের প্রচেষ্টায় দৌলতদিয়া ঘাট কে দালাল, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত করতে হবে। কেউ যদি গাড়ি পার করতে বেশি টাকা দাবি করেন তাহলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবহিত করতে হবে এবং গাড়ি পারাপারে যাতে বেশি টাকা না দিতে হয় এবং কোন গাড়ি যাতে দালালের খপ্পরে না পরে সে ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ সহযোগিতা করবে।

এসময় ঘাট পারাপার সংশ্লিষ্ট কর্মকর্তা বিআইডব্লিউটিএ ও বি আই ডব্লিউটিসি কর্মকর্তারা বলেন আপনাদের এই পদক্ষেপকে স্বাগত জানাই এবং আপনাদের সহযোগিতা থাকলে ঘাট পারাপারে কোনও প্রকার দালালি, চাঁদাবাজি ও দুর্নীতি না হয় সে ব্যাপারে আমরা সর্বাত্মক কাজ করে যাব।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মন্ডল দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ প্রামানিক, দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান ও সাধারন সম্পাদক আবির হোসেন রিদয় এছাড়াও ছোটভাকলা ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সহ প্রমুখ

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ