1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভোক্তা অধিকার সংরক্ষন আইনে দশমিনায় ৬ দোকান মালিককে ১৬ হাজার টাকা জরিমানা - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

ভোক্তা অধিকার সংরক্ষন আইনে দশমিনায় ৬ দোকান মালিককে ১৬ হাজার টাকা জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় দোকানে মূল্য তালিকা না রাখায় ছয় দোকান মালিকককে জরিমানা করা হয়েছে।
জানা যায় রমজানকে সামনে রেখে মালামালের দাম ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য উপজেলার বিভিন্ন দোকানে পটুয়াখালী জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তেরের সহকারি পরিচালক সাহ সোহেব অভিযান পরিচালনা করে ছয় দোকান মালিককে ১৬ হাজার টাকা জরিমানা করনা হয়। এ সময় অভিযান পরিচালনায় ছিলেন উপজেলা স্বাস্থ্য স্যানিটারি ইন্সপেক্টর মোঃ রবিউল ইসলাম, দশমিনা থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) হুমায়ুন সহ সঙ্গীয় ফোর্স।
পটুয়াখালী জেলার দায়িত্ব প্রাপ্ত ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহ পরিচালক সাহ সোহেব বলেন দশমিনা উপজেলার সদর বাজারে অভিযান পরিচালনা করা হয়। যে সকল দোকানে জিনিস পত্রের মূল্য তালিকা নাই এবং মালামালের দাম বেশি রাখায় ( হাজি ফ্যাশন, পন্যমেলা কসমেটিকস, মেসার্স রংধনু ব্রাদার্স, সাকিবুল স্টোর্স, মোকলেচ স্টোর্স, মা-বাবর আর্শিবাদ ভান্ডার) ছয় দোকান মালিককে ১৬হাজার টাকা জরিমানা কারা হয় এবং অন্যন্য সকল দোকান মালিকদের শতর্ক করা হয়। এ অভিযান অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ