1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শেখ হাসিনার উন্নয়ন দেখে পাকিস্থানি প্রেতাত্নাদের দোসরদের মাথা নষ্ট হয়ে গেছে: খাদ্যমন্ত্রী - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন

শেখ হাসিনার উন্নয়ন দেখে পাকিস্থানি প্রেতাত্নাদের দোসরদের মাথা নষ্ট হয়ে গেছে: খাদ্যমন্ত্রী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
মো.আককাস আলী : বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার বলেছেন বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের কারণেই জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো জননেত্রী শেখ হাসিনা সরকারকে ক্ষমতার মসনদে বসাবেন। আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের জয়ের বিষয়টি নিশ্চিত জেনে পাকিস্তানি প্রেত্নাদের দোসর ও তাদের সাঙ্গ-পাঙ্গদের মাথা নষ্ট হয়ে গেছে।
তাই তারা নিজেদের পরাজয় সুনিশ্চিত জেনে বিভিন্ন ভুয়া ইস্যু নিয়ে রাজ পথে থেকে সরকার বিরোধী আন্দোলনের নামে দেশ ধব্বংশের রাজনিতি করছে। দেশের জনগণ সরকারের পাশে থাকলে তাদের এই ঘৃণিত স্বপ্ন কখনই পূরণ হবেনা।
রোববার বেলা ১১ঘটিকায় সাপাহার উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার দপ্তর কর্তৃক আয়োজিত উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক (আইজিএ) প্রকল্পের ১৬তম ও ১৭তম ব্যাচের প্রশিক্ষণার্থীদের মাঝে প্রশিক্ষণ ভাতার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আলমামুন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, সাপাহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামশুল আলম শাহ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে প্রধান অতিথি উপজেলা পরিষদ চত্বরে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের জন্য একটি বোর্ড ও উপজেলার কয়েকটি রাস্তা এবং জননেত্রী শেখ হসিনার আবাসন প্রকল্পের বেশ কয়েটি বশত বাড়ীর উদ্ভোদন করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ