1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নওগাঁয় গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন বিষয়ক জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

নওগাঁয় গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন বিষয়ক জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
মোহাম্মদ আককাস আলী :
মুজিববর্ষ উপলক্ষে চতুর্থ পর্যাযয়ে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন বিষয়ে সংবাদ সম্মেলন করেছে নওগাঁ জেলা প্রশাসন।
মঙ্গলবার (২১ মার্চ) সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসন আব্দুল করিম, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিনসহ জেলার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসন বলেন, জেলায় প্রথম পর্যায়ে ১ হাজার ৫৬ টি দ্বিতীয় পর্যায়ে ৫০২ টি এবং তৃতীয় পর্যায়ে ৭৩৭ টি মোট ২ হাজার ২৯৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।
বুধবার (২২ মার্চ) প্রধানমন্ত্রী কর্তৃক চতুর্থ পর্যায়ে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করা হবে। নওগাঁর ধামইরহাট উপজেলায় ১৪০ টি সদরে ১২০ টি বদলগাছীতে ১০০টি পত্নীতলায় ১৪৬ টি, মান্দায় ১৭৭ টি, মহাদেবপুরে ১১৬ টি, নিয়ামতপুরে ১৬০টি, পোরশায় ১৫৪ টি সাপাহারে ১৭৭ টি গৃহ হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ