1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আমাকে ও আমার পরিবারকে বিতর্কিত করার জন্য সুপরিকল্পিতভাবে এ হত্যাকান্ড: এমপি বাদশাহ্। - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

আমাকে ও আমার পরিবারকে বিতর্কিত করার জন্য সুপরিকল্পিতভাবে এ হত্যাকান্ড: এমপি বাদশাহ্।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
বক্তব্য দিচ্ছেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্।

জিল্লুর রহমান দৌলতপুর(কুষ্টিয়া): বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী শহীদ হাসিনুরের স্মরণে কুষ্টিয়া দৌলতপুর গার্লস কলেজে ৩০ শে সেপ্টেম্বর ২০২০ বুধবার সকাল ১০ টর সময় আলোচানা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্। অনুষ্ঠানে দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, সহকারী কমিশনার (ভূমি)মো. আজগর আলী, উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক টিপু নেওয়াজ, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ছাদিকুজ্জামান খান সুমন, সাবেক দপ্তর সম্পাদক রেজাউল করিম সহ দলীয় নেতাকর্মী ও কলেজের শিক্ষক কর্মচারীরা বৃন্দ। অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন অত্র কলেজের অধ্যক্ষ রেজাউল করিম।

অনুষ্ঠানে সাংসদ এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্ তার বক্তব্যে বলেন- এটা একটি রাজনৈতিক হত্যাকান্ড। এ হত্যাকান্ডের পেছনের রয়েছে ষড়যন্ত্রকারী ও পরিকল্পনাকারী। আমাকে ও আমার পরিবারকে বিতর্কিত করার জন্য সুপরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে। পেছন থেকে শক্তি যুগিয়ে পরিকল্পনা করে সুপরিকল্পিতভাবে নৃশংস এ হত্যাকান্ড ঘটানো হয়েছে যা কখনও মেনে নেওয়া যায় না।

তিনি আরো বলেন, হাসিনুর হত্যার পেছনের ইন্ধনদাতা, পরিকল্পনাকারী ও ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন করে তাদের আইনর কাঠগড়াই দাড় করানো হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ