1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:১৪ অপরাহ্ন

বিশ্বনেতা শেখ হাসিনাকে নিয়ে গর্বিত বৃটিশ বাঙালি টিএম শাহাব উদ্দিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
ঙ্গবন্ধুর সৈনিক একজন পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যাক্তিত্ব টিএম শাহাব উদ্দিন।

দীর্ঘদিন যাবৎ লন্ডনে বসবাস করে আসছে বঙ্গবন্ধুর সৈনিক একজন পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যাক্তিত্ব টিএম শাহাব উদ্দিন। জন্মসূত্রে বাড়ি বাংলাদেশের সিলেট বিভাগের ছাতক জেলায়। যেহেতু তিনি বহু বছর ধরে আছেন লন্ডনে তাই তিনি সেদেশের একজন স্থায়ী বাসিন্দা। তার পরিবারের সবাই বঙ্গবন্ধু আদর্শে রাজনীতিতে বিশ্বাসী। পরিবার সূত্রে তাদের রক্তে মিশে আছে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশিত পথে বর্তমানে লন্ডনে রাজনীতি করে যাচ্ছেন।

যুক্তরাজ্য শেফিল্ড শ্রমিকলীগ সভাপতির দায়িত্বে আছেন, কাজ করে যাচ্ছেন এলাকার অসহায় দরিদ্র মানুষের পক্ষে। করোনা মহামারীতে তার এলাকায় সর্বদা ত্রান সহায়তা থেকে শুরু করে সব ধরনের বিপদ আপদে এলাকার মানুষের পাশে ছিলেন।

রাজনৈতিক বিভিন্ন বিষয় আলাপ কালে তার সাথে কথা হলে তিনি জানান, আমরা যাঁরা বৃটিশ বাঙালি বৃটিশ রাজনৈতিক অঙ্গনে এবং বিশ্বরাজনীতিতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে গর্বিত। একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যাচ্ছে তিনি।

দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শ্রদ্ধা জানান। তার শারিরীক সুস্থতা কামনা করে আল্লাহর কাছে দোয়া করেন। মাননীয় প্রধানমন্ত্রী যেন এভাবে বাংলাদেশকে উন্নতির চরম শিখরে নিয়ে যেতে পারেন। তার হাত ধরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা এখন শুধু সময়ের ব্যাপার। তাই আমরা সবাই তাকে নিয়ে গর্বিত।

মি.শাহাব উদ্দিন আরো বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়ন এখন বিশ্ব মঞ্চ প্রসংশা দাবি রাখে। বাংলাদেশের উন্নয়ন এখন পার্শ্বদেশে কাছে ঈর্ষনীয়। তাদেরকে ছাড়িয়ে খুব অল্পদিনে বাংলাদেশ বিশ্ব দরবারে সম্মানের সহিত বিবেচিত হবে। নিজ নিজ জায়গা থেকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ায় কাজে এগিয়ে আসবো। সকল প্রবাসী ভাইদের কাছে আমার দরখাস্ত আসুন সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যাই।

মাননীয় প্রধানমন্ত্রী কথা অনুসারে বলতে চাই, কারো কাছে হাত পেতে নয়, কারো কাছে মাথা নত করে নয়, বিশ্ব দরবারে বাঙালি মাথা উঁচু করে চলবে, সম্মানের সঙ্গে চলবে। মুক্তিযুদ্ধে বিজয়ী জাতি হিসেবে চলবো এটাই আমাদের লক্ষ্য। আমি আল্লাহর দরবারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ জীবন কামনা করি!

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ