1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০২:১২ অপরাহ্ন

ছোটভাকলা ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

ফয়সাল মোল্যা ,গোয়ালন্দ রাজবাড়ী: গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার চর বালিয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ছোটভাকলা ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: তুহিন দেওয়ানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা মুন্সি,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম সুজ্জল,ও উপজেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ সহ ইউনিয়নের শত শত ছাত্রলীগের কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান বলেন শিক্ষা শান্তি প্রগতি ছাত্রলীগের মূলনীতি এই আদর্শকে সামনে রেখে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগের হাতকে শক্তিশালী করতে আপনাদের এই নতুন নেতৃত্ব ভুমিকা রাখবে বলে মনে করি। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয় বলেন আজ যারা সম্মেলনে জয়ী হয়েছেন এবং যারা পরাজয় হয়েছেন।

তারা সবাই ছাত্রলীগের পতাকা তলে থাকবেন মুজিব আদর্শের রাজনীতি করবেন। গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়া জানান এই কমিটি আগামী ১৫ অক্টোবর গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় ঘোষণা দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!