1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম:
ইউপি সদস্য কওছার আলীর ঘেরের পাড়ে গাঁজার  চাষ বাউল সম্রাট ফকির লালন শাহ্ এর ১৩০ তম তিরোধান দিবসের সকল অনুষ্ঠান  স্থগিত করা হয়েছে। ত্রিশালে নারী নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিট পুলিশিং এর উদ্যোগে সমাবেশের দৌলতপুরে ফ্রি ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত নীলফামারীতে হাত বদলে সবজির দাম বাড়ছে দ্বিগুণ সালথায় বিট পুলিশিং ও নারী নির্যাতন এবং ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত দশমিনায় বিট পুলিশিং সমাবেশ বেগমগঞ্জের একলাশপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ সিরাজগঞ্জের সদর থানা এলাকা হতে ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ কুষ্টিয়া দৌলতপুর নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

শার্শায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় পানিতে ডুবে রেদওয়ান (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টার উপজেলার বলিদাদাহ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রেদওয়ান ওই গ্রামের মোঃ টিপুর ছেলে। নিহতের পরিবার সূত্রে জানা যায়, সকালে বাড়ির উঠানে খেলা করছিলো শিশু রেদওয়ান। কিছুক্ষণ পরে হঠাৎ রেদওয়ানের মা খেয়াল করে ছেলে উঠানে নেই।

অনেক খোঁজা খুজির পর পাশের একটি পুকুরের পানিতে তাকে পাওয়া যায়। এসময় রেদওয়ানকে পরিবারের লোকজন দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় শিশুটির পরিবার ও এলাকাবাসীর মাঝে শোকের ছাঁয়া বিরাজ করছে।

উল্লেখ্য : গত এক সপ্তাহের ব্যবধানে যশোরের শার্শায় পানিতে ডুবে তিন শিশুর অকাল মৃত্যু হয়েছে। উক্ত ঘটনায় সচেতন মহলে নিজেদের শিশু সন্তানদেরকে নিয়ে এক প্রকার আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ