1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় ৬ জেলেকে ১ বছর করে কারাদণ্ড গোয়ালন্দে পুজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি কেরামত আলী অস্তিত্ব সংকটে নীলফামারীর বাঁশ শিল্প, দুর্দিনে শিল্পীরা নির্বাচিত হলে ঢাকা ১৮ আসনকে আধুনিক করবো: আওয়ামী লীগ প্রার্থী হাবিব মিথ্যা সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন আওয়ামীলীগ কখনই দলীয় পদ বেচাকেনা করেনা: মাহাবুব উল আলম হানিফ পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী দৌলতপুর আজিজ মেম্বারের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত দৌলতপুরে দুই বোনের আত্মহত্যা তথ্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় কৃষক লীগের দোয়া মাহফিল

রাণীশংকৈলে পুকুর থেকে মা, মেয়ে ও ছেলে সহ একই পরিবারের তিন লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

মাহাবুব আলম রাণীশংকৈল ( ঠাকুরগাও) প্রতিনিধি: ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের শিয়ালডাঙ্গি গ্রামের একটি পুকুর থেকে ১৫ অক্টোবর ভোর ৬ টার দিকে একই পরিবারের মা,মেয়ে ও ছেলে -৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। মৃতরা হলেন- আরিদা বেগম( ৩২), আঁখি আকতার(১০) ও আরাফাত(৪)। সরেজমিনে গিয়ে জানা গেছে, উপজেলার ধর্মগড়- শিয়ালডাঙ্গি গ্রামের কৃষক ও ক্ষুদ্র ব্যবসায়ি আকবর
আলি প্রতিদিনের মতো গত ১৪ অক্টোবর রাতে খেয়ে দেয়ে তার স্ত্রী ও ছেলে মেয়েকে নিয়ে ঘরে দুটি বিছানায় ঘুমিয়ে পড়েন।

ভোর ৫ টার দিকে তার বাবা সিরাজুল গোয়াল ঘরে গরু বের করার সময় তার ঘুম ভেঙে যায়। এ সময় আকবর দেখে বিছানায় পাশে তার স্ত্রী নেই। পাশের বিছানায় মেয়েটি ও ছেলেটিও নেই।আকবর আরো জানায় সাংসারিক সংকট নিয়ে ঝগড়া করে এর আগেও তার স্ত্রী একবার গলায় ফাঁস দিতে গিয়েছিল। সে ভোর সাড়ে ৫টার দিকে ব্যস্ত হয়ে সাইকেল নিয়ে তাদেরকে খুঁজতে বের হয়।

আশেপাশে এবং পাশের ভরনিয়া বাজারে তার শ্বশুরবাড়িতে সে তাদের না পেয়ে বাড়ি ফেরার পথেওই পুকুর পাড় থেকে কুলি বাবুল সর্দারের ফোন পায়। বাবুল ফোনে আকবরকে ঐ পুকুরে তার স্ত্রী, মেয়ে ও ছেলের লাশ ভাসছে বলে জানায়।পরে,বাবুল,তোফা ও আকবরের বাবা সিরাজুল মিলে লাশগুলো পুকুর থেকেবাড়িতে নিয়ে আসে।এ সময় ইউপি সদস্য কাবুল ফোনে থানায় খবর দিলে প্রথমে এসআই সফিউল সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে আসেন।

পরে সিনিয়র পুলিশসুপার তোফাজ্জল হোসেন, ওসি এসএম জাহিদ ইকবাল ও ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ ঘটনাস্থলপরিদর্শন করেন।এ তিন মৃত্যু নিয়ে এলাকায় চাঞ্চল্যেরসৃষ্টি হয়েছে। থানার ওসি এ ব্যাপারে বলেন, এ মৃত্যুরকারন সম্পর্কে এখন কিছু বলা যাচ্ছেনা, লাশ ময়নাতদন্ত সাপেক্ষে এর সঠিক কারন জানা যাবে। ধর্মগড় ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম মুকুল এ মৃত্যুকে রহস্যজনক মনে করেন। এবং এর সঙ্গে কেউ জড়িতথাকলে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া উচিত বলে মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ