1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পাবনায় ইন্টার্নরত ডিএমএফ চিকিৎসকদের কর্মবিরতি - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত 

পাবনায় ইন্টার্নরত ডিএমএফ চিকিৎসকদের কর্মবিরতি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

সারাদেশের মতো পাবনার সদর হাসপাতালে কর্মরত ডিএমএফ ইন্টার্ন চিকিৎসকরা অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি দিয়ে বিক্ষোভ কর্মসূচি পালন করছে।

বৃহস্পতিবার সকালে হাসপাল চত্বরে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি দিয়ে বিক্ষোভ সমাবেশ করেন আন্দোলন রতো ইন্টার্ন ডিএমএফ চিকিৎসকরা। কর্মসংস্থান সৃজন এবং দ্রুত নিয়োগের ব্যাবস্থা ও উচ্চশিক্ষাসহ ৪ দফা দাবি আদায়ে তারা বিভিন্ন পোস্টার ও প্লাকার্ড নিয়ে বিক্ষোভ করেন। এসময় পাবনার বিভিন্ন বেসরকারি মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলের শিক্ষার্থীরা চার দফা দাবি আদায়ে ক্লাস বর্জন করে আন্দোলনে অংশনেন।

এসময় আন্দোলনরত ইন্টার্ন ডিএমএফ ও শিক্ষার্থীরা ইন্টার্নশিপ বহালসহ অসঙ্গতিপূর্ণ কোর্স কারিকুলাম সংশোধন, এ্যালাইড হেলথ বোর্ড বাতিল করে অবিলম্বে মেডিকেল এযুকেশন বোর্ড অব বাংলাদেশ নামে স্বতন্ত্র বোর্ড গঠন,কর্মসংস্থান সৃজন ও দ্রুত নিয়োগ ও বঙ্গবন্ধুর পঞ্চম বার্ষিকী পরিকল্পনা অনুযায়ী উচ্চ শিক্ষা প্রদানের দাবী জানান।

এবিষয়ে পাবনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতারের ডিপ্লোমা ইন্টার্ন চিকিৎসাক পরিষদের সভাপতি আল-আমীন বলেন, সারাদেশে ৪ দফা দাবি আদায়ের মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলের শিক্ষার্থীরা ও ইন্টার্ন ডিএমএফ চিকিৎসকরা তাদের দাবি আদায়ে ক্লাস বর্জন ও কর্মবিরতি দিয়ে আন্দোলন কর্মসূচি পালন করছে তারি প্রেক্ষিতে পাবনা জেনারেল হাসপাতালে কর্মরত ডিএমএফ ইন্টার্ন চিকিৎসারা অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি দিয়ে বিক্ষোভ কর্মসূচি পালন করছে। আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আমদের আন্দোলন চলিয়ে যাবো বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ