1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে নৌকার গণজোয়ার তুলতে দিনব্যাপী রিফায়েতপুর ইউপিতে ব্যস্ত যুবলীগ সভাপতি টোকেন চৌধুরী · - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

দৌলতপুরে নৌকার গণজোয়ার তুলতে দিনব্যাপী রিফায়েতপুর ইউপিতে ব্যস্ত যুবলীগ সভাপতি টোকেন চৌধুরী ·

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

দৌলতপুরে নৌকার গণজোয়ার তুলতে দিনব্যাপী রিফায়েতপুর ইউপিতে ব্যস্ত যুবলীগ সভাপতি টোকেন চৌধুরী ·

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়ার দৌলতপুরের গণমানুষের নেতা, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী, দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের অন্যতম প্রভাবশালী কর্মীবান্ধব জননেতা বুলবুল আহমেদ টোকেন চৌধুরী নৌকার গণজোয়ার তুলতে ০১ সেপ্টেম্বর শুক্রবার দিনব্যাপী দৌলতপুর উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের ঝাউদিয়া, দিঘলকান্দী, রিফায়েতপুরে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।

প্রচার-প্রচারণা ও গণসংযোগ ও পথসভার মাধ্যমে নিজেদের অবস্থান তুলে ধরে ভোটারদের দৃষ্টি আকর্ষণ এবং আলোচনায় উঠে এসেছেন তারুণ্যের প্রতীক যুবলীগ নেতা বুলবুল আহমেদ টোকেন চৌধুরী।
তবে আলোচনার শীর্ষে রয়েছে আদর্শিক ও তরুণ নেতৃত্ব দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের আস্হার ঠিকানা বুলবুল আহমেদ টোকেন চৌধুরী তিনি পারিবারিক ভাবেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।
স্বাধীনতা পরবর্তী সময়ে দেশের রাজনৈতিক আওয়ামী লীগের ওপর দিয়ে অনেক ঝড়- ঝাপটা বইয়ে গেছে, কিন্ত বুলবুল আহমেদ টোকেন চৌধুরী’র এর পরিবার কখানোই আওয়ামী লীগ থেকে বিচ্যুত হয়নি।

জানা গেছে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া- ১ আসনে একজন প্রার্থীর যে ধরণের রাজনৈতিক, সামাজিক, পারিবািরক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, ব্যক্তি ইমেজ, উন্নতি মানসিকতা ও গ্রহণযোগ্যতা ইত্যাদি সেই সব গুনের অধিকারী সম্পন্ন দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী’র মধ্যে আছে।তার নেতৃত্বে এগিয়ে চলছে আওয়ামী যুবলীগের নেতা কর্মীরা।

উপজেলা যুবলীগের সহ-সম্পাদক আব্দুল মজিদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জাহিরুল ইসলাম, ফিলিপ নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ, খলিশাকুন্ডি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন, রিফাইতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবিরাজ, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা সোহেল রানা ওরস কবিরাজ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক আমিন লস্কর, সমাজ কল্যাণ সম্পাদক সালাউদ্দিন খান শাহিন, প্রচার সম্পাদক আব্দুল্লাহেল মাসুদ সুইট, ফিলিপনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীনুর রহমান মামুন, বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিদুল কবীর রিপন প্রমুখ।

সময় প্রধান অতিথির বক্তব্য উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ গৃহত একটি রাজনৈতিক দল। এ কারণে আমাদের মধ্যে গ্রুপিং বা বিভেদ থাকতেই পারে। কিন্তু এখন সময় এসেছে সমস্ত বিভেদ বলে আমরা এক কাতারে দাঁড়িয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাব। দৌলতপুরে জননেত্রী শেখ হাসিনা জাকির নৌকার মনোনয়ন দেন না কেন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে তাকে নির্বাচিত করে শক্তিশালী করবো। যার প্রমাণ আপনারা ১৪ সালের পরবর্তী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পেয়েছেন। আমরা এমপি থাকা অবস্থায় ১৪ টা ইউনিয়ন পরিষদের নৌকার চেয়ারম্যান বানিয়েছিলাম যেটা বাংলাদেশের আর কোথাও সম্ভব হয়নি।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ