1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম:
দূর্গোৎসব উপলক্ষ্যে মন্ডপে আফিল উদ্দিন এমপি’র নগদ সহযোগিতা বিলুপ্তির পথে লাঙ্গলের হাল সাপাহারে শেখ রাসেলের জন্মদিন পালন অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আটক ইউপি সদস্য কওছার আলীর ঘেরের পাড়ে গাঁজার  চাষ বাউল সম্রাট ফকির লালন শাহ্ এর ১৩০ তম তিরোধান দিবসের সকল অনুষ্ঠান  স্থগিত করা হয়েছে। ত্রিশালে নারী নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিট পুলিশিং এর উদ্যোগে সমাবেশের দৌলতপুরে ফ্রি ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত নীলফামারীতে হাত বদলে সবজির দাম বাড়ছে দ্বিগুণ সালথায় বিট পুলিশিং ও নারী নির্যাতন এবং ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

নদী না বাঁচলে দেশ বাঁচবে না – সচিব ড.শামসুল আলম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: তিস্তা সেচ প্রকল্পের সফলতা, সম্ভাবনা আর নানাবিধ সমস্যা নিয়ে সুবিধাভোগী কৃষকদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার নীলফামারীর কিশোরগঞ্জে রাজিব পয়েন্টে দিনব্যাপি ওই সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা কমিশনের সাধারন অর্থনীতি বিভাগের সদস্য সিনিয়র সচিব ড. শামসুল আলম। পানি উন্নয়ন বোর্ড রংপুর ডিভিশনের আয়োজনে সভায় আরও উপস্থিত ছিলেন, পরিকল্পনা কমিশনের উপ-সচিব আসাদুজ্জামান সরকার, পানি উন্নয়ন বোর্ডের উত্তরাঞ্চলের প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষ, তত্বাবধায়ক প্রকৌশলী মাহবুবুর রহমানসহ উর্দ্ধতন কর্মকর্তাগন।

সভায় প্রধান অতিথি বলেন, দেশের সব ছোট-বড় নদী, খাল খননে ব্যাপক কার্যক্রম হাতে নেয়া হয়েছে। আমাদের নিজেদের স্বার্থে নদীগুলোকে বাঁচিয়ে রাখতে হবে। কেন না নদী না বাঁচলে দেশ বাচঁবে না। এসব নদীর কিছু অংশে ব্যারাজ সৃষ্টি করে পানি সংরক্ষন করতে হবে। যা শুকনো মৌসুমে ব্যবহার করা যাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ