1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথায় বিট পুলিশিং ও নারী নির্যাতন এবং ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সালথায় বিট পুলিশিং ও নারী নির্যাতন এবং ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

বিধান মন্ডল সালথা ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের সালথায় বিট পুলিশিং কার্যক্রম এবং নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মাদক/জঙ্গী/নারীনির্যাতন সংক্রান্ত তথ্য দিন ও প্রতিরোধ গড়ে তুলুন এই বিষয়টিকে সামনে রেখে আজ শনিবার বেলা ১১ টায় সালথা থানার আয়োজনে ২নং যদুনন্দী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই বিট পুলিশিং কার্যক্রম ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সালথা থানা পুলিশ কর্তৃক ২ নং যদুনন্দী ইউনিয়ন পরিষদ বিট নং-০২ এর বিট পুলিশিং সংক্রান্তে ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড, নারী নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়ান, নারী নির্যাতনকারীকে পুলিশে ধরিয়ে দিন, নারী নির্যাতন করে যারা, মানবতার শত্রু তারা, নারী নির্যাতনকারী-কে সামাজিকভাবে বয়কট করুন, নারী নির্যাতনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হোন, বাল্যবিবাহ কে না বলুন, ইভটিজিং প্রতিহত করুন, নারী নির্যাতনকারী সমাজের শত্রু, আপনার কন্যা শিশুকে শিক্ষিত করে গড়ে তুলুন, যৌন হয়রানি কে না বলুন, নারী নির্যাতনের বিরুদ্ধে সচেতন হউন সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, যদুনন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবুল খায়ের মুন্সি, সাবেক চেয়ারম্যান আধবর মোল্যা, বিট অফিসার এস আই মো: শহিদুল ইসলাম, সহকারি বিট অফিসার এ এস আই মোবারক আলী, সাংবাদিক আরিফুল ইসলাম প্রমূখ। এছাড়া ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বিট অফিসার এস আই মো: শহিদুল ইসলাম বলেন, আমরা আপনাদের যে কোনো সমস্যার জন্য সবসময় আপনাদের পাশে থাকতে চাই। মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। আমরা সে আলোকেই কাজ করে যাচ্ছি। আমরা মানবিক পুলিশ হতে চাই। আপনাদের এলাকায় মাদক, জুয়াসহ যে কোনো অপরাধ সংঘটিত হলে আমাদেরকে অবগত করে সহযোগিতা করবেন। সমাজের সব ধরনের সচেতন ব্যক্তিদের কে পুলিশের পাশে থেকে অপরাধ মূলক তথ্য দিয়ে সহায়তার কথা বলেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ