1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ৫ ব্যবসা প্রতিষ্ঠানে আগুন - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

দশমিনায় ৫ ব্যবসা প্রতিষ্ঠানে আগুন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

দশমিনায় ৫ ব্যবসা প্রতিষ্ঠানে আগুন

মো.বেল্লাল হোসেন,দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি।পটুয়াখালীর দশমিনায় পাঁচ ব্যবসাপ্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার রাত ১২ টার দিকে উপজেলার রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।
আগুনে মহসিন মাতুব্বর,মো. মোফাজ্জেল ও মো.শাখায়াত হোসেন সহ পাঁচ ব্যবসায়ীর দুটি করে মুদিমনোহারি ও চায়ের দোকানসহ একটি ইলেক্ট্রিক দোকান সম্পূর্ণ পুড়ে যায়। খবর পেয়ে দশমিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে লাখ লাখ টাকার ক্ষতির সম্মুখীন হন ব্যবসায়ীরা। এসময় দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্তদের পাশে থেকে সহযোগিতার আশ্বাস দেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের সাড়ে ৭ হাজার টাকা করে সাড়ে ৩৭ হাজার টাকা দেয়া হবে বলে জানানো হয়েছে। এদিকে, ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন স্থানীয় এমপি এসএম শাহজাদা।
দশমিনা ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. আনোয়ার  বলেন, আগুন নিয়ন্ত্রণে একটি ইউনিট কাজ করেছে। আগুনে পাঁচটি ব্যবসাপ্রতিষ্ঠান সম্পূর্ণ পুড়ে গেছে। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ