1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নারী শ্রমিক মৃত্যু - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নারী শ্রমিক মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২১ অক্টোবর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: সৈয়দপুর-পার্বতীপুর সড়কের চৌমহনী বাজার এলাকায় ট্রাকের চাপায় শর্ফুরা বেগম (৩০) নামের এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি সৈয়দপুর উপজেলার বাঙালিপুর ইউনিয়নের পশ্চিম দোলাপাড়ার আবদুর রাজ্জাকের স্ত্রী। বুধবার (২১ অক্টোবর) সকালে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজ্জাকের স্ত্রী শ্রমিক হিসেবে সৈয়দপুরের বিসিক শিল্পনগরীর একটি কারখানায় কাজ করেন।

সকালে তিনি কারখানায় যাচ্ছিলেন। সৈয়দপুরগামী একটি ট্রাক তাঁকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়ে। এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাক চালক ও চালকের সহকারী পলাতক আছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ