1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

দৌলতপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিনিধি: ষড়যন্ত্রমুলকভাবে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সোমবার কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শেরপুর এক সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মো: সালামত আলী। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি একজন ভূমিহীন । আমার পিতা মৃত আনছের মন্ডল । প্রায় ৪০ বছর ধরে আব্বাস আলীর ছেলে ফেলু বিশ্বাস এর জমি আমি খাজনা দিয়ে ফসল চাষ করে আসছিলাম।

এমত অবস্থায় আমাদের গ্রামের বেদালী বিশ্বাস এর মাধ্যমে জানতে পারি জমিটি খাস। জমিটি সরকারি খাস জানার পরে আমি খাস জমি বন্দোবস্ত পাওয়ার জন্য দৌলতপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি এর নিকট গত ১১/০৭/২০১৯ ইং তারিখে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বার এর সুপারিশ ক্রমে আবেদন জমাদি। কিন্তু একটি কুচক্রী মহল আমার ও আমার পরিবারের সুনাম ক্ষুন্ন করার জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তার প্রতিয়মান হিসেবে কুচক্রী মহলটি সাংবাদিকদের কাছে আমাদের নামে মিথ্যা তথ্য সরবরাহ করে আমাদের হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে।

সম্প্রতি বিভিন্ন পত্র পত্রিকায় আমাকে জড়িয়ে একটি মিথ্যা সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি প্রকাশিত হয় এরকম ভাবে, “ভূমিহীন সেজে জমি দখলের পাঁয়তারা”সহ বিভিন্ন শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। যা সম্পূর্ণ মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত আমি এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। সত্য ঘটনা এবং সত্য প্রকাশে আপনাদের সহযোগিতা কাম্য করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ