1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীনগরে ট্রেনে অভিযান চালিয়ে কোটি টাকার হিরোইন উদ্ধার করলো বিজিবি-১৬ - dailynewsbangla
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অপহরনের ৭দিন পর অটো চালকের লাশ উদ্ধার দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে গো-খামার ভস্মীভূত, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ জন গ্রেফতার  নওগাঁয় ফেন্সিডিল মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  রাণীনগরে হিট স্ট্রোকে কৃষি শ্রমিকের মৃত্যু বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার মৃত্যু পথযাত্রী বাবাকে দেখতে চাওয়ায় পাষণ্ড স্বামীর হাতে লাশ হলো স্ত্রী!  জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান মাতৃস্বাস্থ্য ভাউচার স্কীমের আওয়াতায় এক দিনের ওরিয়েন্টেশন  রাজশাহীতে বিদ্যুৎ কন্ট্রোলবক্সে আগুন ধরে বন্ধ হয়েছে আদালত কার্যক্রম

রাণীনগরে ট্রেনে অভিযান চালিয়ে কোটি টাকার হিরোইন উদ্ধার করলো বিজিবি-১৬

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

রাণীনগরে ট্রেনে অভিযান চালিয়ে কোটি টাকার হিরোইন উদ্ধার করলো বিজিবি-১৬

মোহাম্মদ আককাস আলী: নওগাঁর রাণীনগরে ট্রেনে অভিযান চালিয়ে প্রায় কোটি টাকা মূল্যের ৬ শতাধিক গ্রাম হিরোইন উদ্ধার করেছে বিজিবি-১৬ এর একটি দল। অভিযান পরিচালনাকারী দলের প্রধান ও বিজিবি-১৬ এর মেজর ফারুক জানান তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে খুলনা থেকে চিলাহাটিগামী রকেট মেইল ট্রেনে হিরোইনের একটি বড় চালান যাচ্ছে।
এমন সংবাদের ভিত্তিতে রোববার (০৭ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে আটটার সময় রাণীনগর রেলওয়ে স্টেশনে বিজিবি-১৬ একটি দল রাণীনগর থানা পুলিশের সহযোগিতায় ট্রেনে অভিযান পরিচালনা করে। এসময় পাচারকারী বিজিবির উপস্থিতি টের পেয়ে সিটের নিচে হিরোইনের ছয়টি প্যাকেট ফেলে রেখে পালিয়ে যায়। ছয়টি প্যাকেটে আনুমানিক ৬শতাধিক গ্রাম হিরোইন রয়েছে যার আনুমানিক বাজার মূল্য মনে করা হচ্ছে প্রায় কোটি টাকা। এই বিষয়ে আরো বিস্তারিত সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে বলে জানান এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ