1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে - dailynewsbangla
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে

নাগরপুর প্রতিনিধিঃ কৃষক খঃ আহসানের বাড়িতে আগুন লাগিয়ে ঘর পোড়ানোর অভিযোগ উঠেছে।টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের  ইউপি সদস্য মো. মোতালেব হোসেন ওরফে সাগরের বিরুদ্ধে বাড়িতে আগুন লাগিয়ে ঘর পোড়ানো অভিযোগ উঠেছে।

সরেজমিনে, ঘটনাস্থল ঘুরে এবং ভুক্তভোগী আহসানের সাথে কথা বললে তিনি  জানায়, উপজেলার সহবতপুর ইউনিয়নের কোকাদাইর গ্রামের মোতালেব মেম্বার ও আমার  ভাইয়ের স্ত্রী মরিয়ম হুমকি, ধামকি, অত্যচার ও মিথ্যা মামলায়, আমি ও আমার পরিবার আজ ঘর ছাড়া। খন্দকার আহসান  বলেন, গত রমজান মাসে আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে তারপর আমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথায় ও বুকে যখন করে আমি হাসপাতালে ভর্তি হই এবং হাসপাতাল থেকে ফিরে এসে আর বাড়ি যেতে পারি নাই। এখন আমাকে বাড়ি ছাড়া করেছে। প্রতিটা মুহূর্তেই আতঙ্কে দিন পার করছি। পুলিশ দিয়ে ধরিয়ে দিবেন বলেও হুমকি-ধমকি দিয়ে আসছে। মিথ্যে মামলার ও তার গুন্ডা বাহিনীর ভয়ে আমি পরিবার নিয়ে  আজ ঘর ছাড়া।

এই সুযোগে রাতের অন্ধকারে  বসত ঘরে আগুন দিয়ে পুরিয়ে দিয়েছে বলে অভিযোগ করেন ভুক্ত ভুগী। তিনি বলেন, আমি নাগরপুরে ভায়রার বাসায় ছিলাম। ২০ এপ্রিল শনিবার দিবাগত রাত ৩ টায় আমার বোন বিলকিস আমাকে ফোন করে বলে, তোমার বাড়িতে আগুন লেগেছে তারপরে জানতে পারলাম আমার চাচাতো ভাই  চিৎকার করে গ্রামবাসীকে একত্রিত করে, কিন্তু সবাই শুধু দাঁড়িয়ে দেখছিলেন, ভয় পেয়ে কেউ আগুন নেভাতে সাহস পায়নি, আমার চাচাতো ভাই  আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষণে আমার ঘর পুরো পুড়ে ছাই হয়ে যায়। সাইকেল আসবাবপত্রসহ সব মিলিয়ে আমার প্রায় এক লক্ষ টাকা মালামালসহ ঘর পুরে যায়। এখনো আমি ভয়ে আমার নিজ বাড়িতে আসতে পারি না। আমার ভাইয়ের বউ, ভাস্তী ও মেম্বারের ভয়ে যেতে সাহস পাচ্ছি না।

কে আগুন লাগিয়েছে আমি নিজ চোখে দেখিনি, তবে আমার ধারণা আমার আর কোন শত্রু নেই, আমার ভাইয়ের বউ আর মোতালেব মেম্বার আমার বাড়িতে আগুন লাগিয়েছে। আমি এর সঠিক বিচার চাই। আহসানের ছেলে বলেন, মোতালেব মেম্বার মহিলাকে (মরিয়ম) যা বলে তাই শোনে,মহিলা মেম্বার কে যা বলে তাই শোনে।

এ বিষয়ে মোতালেব মেম্বার এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি অভিযোগ অস্বিকার করে বলেন, ঘটনার সাথে আমি ইনভলভ নই,আমি ঢাকায় ছিলাম। আগুন লাগিয়ে আমার লাভ কি? ওটা তাদের ফ্যামিলি গত বিষয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ