1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৫ মে, ২০২৪

বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু 

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে রোববার (৫ মে) সকালে ট্রেনে কাটা পড়ে মুরাদ বিশ্বাস (৪০) নামে এক যুবক নিহত হয়েছে। সে উপজেলার রূপাপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামের হাচেন বিশ্বাসের ছেলে। রেলওয়ে পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণের জন্য লাশ নিয়ে গেছে।
জানা যায়, স্ত্রীর সাথে কলহের কারণে ওই যুবক রোববার সকাল ৮ টা ২০ মিনিটের দিকে কলিমাঝি পূর্বপাড়া রেলগেটের পূর্ব পাশে টুঙ্গীপাড়া এক্সপেসের নিচে ঝাপ দেয়। এ সময় ট্রেনে তার মাথা কেটে যায়। ঘটনাস্থলে ওই যুবকের মৃত্যু হয়। বোয়ালমারী থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। সেখান থেকে রেলওয়ে পুলিশ (জিআরপি) লাশ সংগ্রহ করে রাজবাড়ি রেলওয়ে থানায় নিয়ে যায়।
   বোয়ারমারী থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, থানা পুলিশ লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশের নিকট হস্তান্তর করে। সকল আইনি প্রক্রিয়া রেলওয়ে পুলিশ গ্রহণ করবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ