1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে সাংবাদিক সম্রাটকে প্রাণনাশের হুমকি - থানায় জিডি - dailynewsbangla
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

দৌলতপুরে সাংবাদিক সম্রাটকে প্রাণনাশের হুমকি – থানায় জিডি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৫ জুন, ২০২৪

দৌলতপুরে সাংবাদিক সম্রাটকে প্রাণনাশের হুমকি – থানায় জিডি

খন্দকার জালাল উদ্দীন : জাতীয় দৈনিক গণকণ্ঠ পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি ও আল্লারদর্গা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সম্রাট আলী ওরফে অন্তর আহম্মেদ কেপ্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে।
এ ঘটনায় শুক্রবার রাতে ৪ জনকে অঅভিযুক্ত করে দৌলতপুর থানায় তাদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী সাংবাদিক। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান মিনা জিডির বিষয়টি নিশ্চিত করেন।
জিডি সূত্রে জানা যায়, পূর্ব শত্রæতার জেরে গতকাল বিকেলে সাংবাদিক সম্রাটের দোকানে গিয়ে অভিযুক্তরা অকথ্য ভাষায় গালাগালি, প্রাণনাশের হুমকি ও তার ব্যবসায়ীক দোকান পুড়িয়ে ফেলার হুমকি দেন। এই ঘটনায় সাংবাদিক সম্রাট বাদী হয়ে দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়রী (জিডি) করেন।
সাংবাদিক সম্রাট জানান, অভিযুক্তদের সাথে অনেক দিন যাবত টাকা ছিনতায়ের বিষয়ে শত্রæতা চলে আসছিল। তারই প্রেক্ষিতে ১৪ জুন, শুক্রবার বিকেলে তারা হঠাৎ আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে অকথ্য ভাষায় গালাগালি, আমাকে দুনিয়ে থেকে সরিয়ে ফেলার হুমকি ও দোকানে আগুন দিয়ে পুরিয়ে ফেলার হুমকি দেয় অভিযুক্তরা। আমি এই ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এই ঘটনার সঠিক বিচারের দাবি জানায় এবং তাদের আইনের আওতায় এনে কঠোর বিচারের দাবি জানায়।
এ ঘটনায় কুষ্টিয়া জেলায় ও দৌলতপুরের কর্মরত সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে হুমকিদাতার শাস্তির দাবি করেছেন।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ