1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পদ্মায় জেলের জালে ধরা পড়লো বিশাল বাগাইড় ও কাতলা - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

পদ্মায় জেলের জালে ধরা পড়লো বিশাল বাগাইড় ও কাতলা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি: পদ্মা নদীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় জেলের জালে বিশাল আকৃতির বাগাইড় ও কাতলা মাছ ধরা পড়েছে। শনিবার সকালে দৌলতদিয়া ঘাট এলাকায় ২৭ কেজি ৩ শত গ্রাম ওজনের বাগাইড় ও ১৫ কেজি ওজনের কাতলা মাছটি ধরা পড়ে। দৌলতদিয়ার শাকিল সোহান মৎস্য আড়তের মালিক শাজাহান মিয়া জানান, শনিবার ভোরে দৌলতদিয়া ঘাটের অদুরে পদ্মা-যমুনা মোহনায় জাল ফেলে স্থানীয় জেলে আব্দুর রহমান।

এ সময় তার জালে বাগাইড় মাছটি ধরা পরে। মাছটিকে দৌলতদিয়া ঘাট এলাকায় আনলে এক নজর দেখার জন্য ভীর করে স্থানীরা। পরে আড়তে ডাকের মাধ্যমে ১ হাজার টাকা কেজি দরে ২৭ হাজার টাকায় মাছটি কিনে বেশি লাভের আশায় ঢাকার কাওরান বাজারে পাঠানো হয়েছে। অপরদিকে একই সময় পদ্মা নদী থেকে ১৫ কেজি ওজনের একটি কাতলা মাছ ধরা পরে তার জালে। কাতলা মাছটিকে ১ হাজার ৬০০ টাকা কেজি দরে ২৪ হাজার টাকায় কিনে নেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ