1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পদ্মায় জেলের জালে ধরা পড়লো বিশাল বাগাইড় ও কাতলা - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

পদ্মায় জেলের জালে ধরা পড়লো বিশাল বাগাইড় ও কাতলা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি: পদ্মা নদীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় জেলের জালে বিশাল আকৃতির বাগাইড় ও কাতলা মাছ ধরা পড়েছে। শনিবার সকালে দৌলতদিয়া ঘাট এলাকায় ২৭ কেজি ৩ শত গ্রাম ওজনের বাগাইড় ও ১৫ কেজি ওজনের কাতলা মাছটি ধরা পড়ে। দৌলতদিয়ার শাকিল সোহান মৎস্য আড়তের মালিক শাজাহান মিয়া জানান, শনিবার ভোরে দৌলতদিয়া ঘাটের অদুরে পদ্মা-যমুনা মোহনায় জাল ফেলে স্থানীয় জেলে আব্দুর রহমান।

এ সময় তার জালে বাগাইড় মাছটি ধরা পরে। মাছটিকে দৌলতদিয়া ঘাট এলাকায় আনলে এক নজর দেখার জন্য ভীর করে স্থানীরা। পরে আড়তে ডাকের মাধ্যমে ১ হাজার টাকা কেজি দরে ২৭ হাজার টাকায় মাছটি কিনে বেশি লাভের আশায় ঢাকার কাওরান বাজারে পাঠানো হয়েছে। অপরদিকে একই সময় পদ্মা নদী থেকে ১৫ কেজি ওজনের একটি কাতলা মাছ ধরা পরে তার জালে। কাতলা মাছটিকে ১ হাজার ৬০০ টাকা কেজি দরে ২৪ হাজার টাকায় কিনে নেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ