1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পুত্রবধূকে ধর্ষণ মামলায় শ্বশুর কারাগারে  - dailynewsbangla
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অসুস্থ অবস্থায়  ভুবন চিল উদ্ধার  দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন  যুবদল ও ছাত্রদলের কমিটি গঠনে তারেক রহমানের দিকে তাকিয়ে সবাই বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়য়  জামায়াতের নেতাকর্মীদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত বগুড়ায় এক যুবককে মরিচ চুরির সন্দেহে খুঁটির সাথে বেঁধে নির্যাতন  বগুড়ায় জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী   “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত

পুত্রবধূকে ধর্ষণ মামলায় শ্বশুর কারাগারে 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১০ জুলাই, ২০২৪

পুত্রবধূকে ধর্ষণ মামলায় শ্বশুর কারাগারে 

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে মামলায় বুধবার (১০.০৭.২৪) শ্বশুরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটেছে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের আমগাছিয়াডাঙ্গী গ্রামে।
জানা যায়, ওই গ্রামের মৃত ছহীরুদ্দীর ছেলে আকরাম শেখ (৫০) গত ২৩ ও ২৪ জুন গভীর রাতে জোরপূর্বক পুত্রবধূকে ধর্ষণ করে। একটি মামলায় ছেলে সালমান শেখ রাসেলকে (২৪) ১৪ জুন গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। আকরাম শেখের স্ত্রী মারা গেছে এবং ছেলে বাড়িতে না থাকার সুযোগে আকরাম শেখ এ ঘটনা ঘটায়। ২ জুলাই সালমান শেখ জামিনে বের হয়ে বাড়িতে আসলে তার স্ত্রী বিষয়টি খুলে বলে। মঙ্গলবার (০৯.০৭.২৪) বিকেলে সালমান শেখ বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দিলে রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০ এর ৯(১) ধারায় মামলাটি নথিভূক্ত করা হয়। মামলা নং ১৩। রাতেই পুলিশ বাড়ি থেকে আকরাম শেখকে গ্রেপ্তার করে। বুধবার দুপুরে তাকে আদালতে চালান করে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
অভিযুক্ত আকরাম শেখ অবশ্য পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন কেন ছেলে বৌ মিলে এধরণের মিথ্যা মামলা করলো তা জানিনা। এর পিছনে কোন ষড়যন্ত্র থাকতে পারে।
বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো শহিদুল ইসলাম বলেন, ছেলের লিখিত অভিযোগ পাওয়ার পর পিতার বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিকে বুধবার আদালতে চালান দেওয়া হয়েছে। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ