1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ৩০০ গ্রাম হেরোইন সহ আটক ০৩ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ৩০০ গ্রাম হেরোইন সহ আটক ০৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

রবিবার(০৬ ডিসেম্বর ২০২০ খ্রীঃ) দুপুর ০২.১৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ- অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান, পিএসসি ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (এ্যাডজুটেন্ট) সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চড়িয়া কান্দিপাড়া বিসমিল্লাহ হোটেল এর সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মালবাহী বড় ট্রাক ( ঢাকা মেট্রো-ট-২০-৯৫৯১) তল্লাশী করে ৩০০ গ্রাম হেরোইন সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এছাড়া ও তাহাদের নিকট থেকে ট্রাক সহ মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ও ০৩ টি সীম জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী ১। মোঃ শরিফুল ইসলাম(৩৫), পিতা-মোঃ মুনসুর, সাং-কাকনহাট, থানা- গোদাগাড়ী, জেলা-রাজশাহী ,২। মোঃ বিল্লাল হোসেন(২৬),পিতা- মোঃ নওশের আলী, ৩। মোঃ হাসান আলী(২০),পিতা- মুনসুর আলী, উভয় সাং- আলীনগর, থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিলের ০৭(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ