1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সিরাজগঞ্জ রায়গঞ্জের র‌্যাবের অভিযানে ৪৯ বোতল ফেন্সিডিল সহ  গ্রেফতার ০১ - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

সিরাজগঞ্জ রায়গঞ্জের র‌্যাবের অভিযানে ৪৯ বোতল ফেন্সিডিল সহ  গ্রেফতার ০১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

রবিবার(০৬ ডিসেম্বর ২০২০ খ্রীঃ) রাত ০৭.১০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ- অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান, পিএসসি ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (এ্যাডজুটেন্ট) সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চন্দাইকোনা পাবনা বাজারস্থ সেসার্স হিমু মটরস্ এর সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে ৪৯ বোতল ফেন্সিডিল সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ও ০১ টি সীম জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃআনোয়ার হোসেন(৩৫),পিতা-মোঃশুক্কুর আলী, সাং- ইসলামনগর, থানা ও জেলা-জয়পুরহাট। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরণীর ১৪(খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ