1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নওগাঁ জেলায় তিনবারের শ্রেষ্ঠ করদাতা প্রতিষ্ঠান সাপাহারের মেঘলা এন্টার প্রাইজ - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

নওগাঁ জেলায় তিনবারের শ্রেষ্ঠ করদাতা প্রতিষ্ঠান সাপাহারের মেঘলা এন্টার প্রাইজ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

আবু বক্কার: নওগাঁ জেলায় পরপর তিনবার শ্রেষ্ঠ করদাতা প্রতিষ্ঠান হিসেবে সাপাহারের “মেঘলা এন্টার প্রাইজ” ব্যবসায় খাতে এ সাফল্য অর্জন করেছে। জানাগেছে, ১০ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টার দিকে জাতীয় ভ্যাট দিবস ও জাতীয় ভ্যাট সপ্তাহ ২০১৯-২০১৯ অর্থ বছর উপলক্ষে “মুজিববর্ষের অঙ্গিকার ইএফডি তে হবে এনবিআর” শ্লোগান কে প্রতিপাদ্য করে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ বগুড়ার সভাকক্ষে, অতিরিক্ত কাস্টমস এক্সাইজ ও ভ্যাট রাজশাহী বিভাগের মির্জা সহিদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠান আরম্ভ হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা কাস্টমস এক্সাইজ বগুড়া বিভাগ সৈয়দ মোকাদ্দেস হোসেন। বক্তব্য শেষে মুল্য সংযোজন (ভ্যাট)পরিশোধকারীর মধ্যে পরপর তিনবার সর্বোচ্চ করতাদা প্রতিষ্ঠান ” মেসার্স মেঘলা এন্টার প্রাইজের” স্বাত্তাধিকারী আরাফাত হোসেনের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করেন তারা। এতে অংশ নেন ৪০ জন করদাতা। রাহশাহী বিভাগের ৮ জেলায় ৮ জন চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন বলেও জানযায়। উল্লেখ্য সাপাহার সদরে প্রায় ৯ বৎসর যাবত সুনামের সাথে মেসার্স মেঘলা এন্টার বাজাজ শোরুমে ব্যবসা পরিচলনা করে আসছে প্রতিষ্ঠানটি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ