1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে জাতির পিতার সন্মান অম্লান রাখতে সরকারি চাকুরীজীবিদের প্রতিরোধ - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ দৌলতপুরে আ.লীগের কর্মী সভা অনুষ্ঠিত

নাগরপুরে জাতির পিতার সন্মান অম্লান রাখতে সরকারি চাকুরীজীবিদের প্রতিরোধ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে “জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান ” এই প্রতিপাদ্য সামনে নিয়ে, নাগরপুর উপজেলার সকল সরকারি কর্মকর্তা-কর্মচারিরা প্রতিরোধ কর্মসূচী করেছে। শনিবার ১২ ডিসেম্বর সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা চত্ত্বরে চলে এ প্রতিরোধ কর্মসূচী। সকালে উপজেলার সকল সরকারি কর্মকর্তা-কর্মচারিরা প্রথমে দাড়িয়ে সমবেত স্বরে জাতীয় সঙ্গীত গেয়ে, জাতির পিতার প্রতি সন্মান প্রদর্শন করেন।

পরে, তারা কুষ্টিয়ার মৌলবাদ ও জঙ্গিদের দ্বারা জাতির পিতার ভাস্কর্য ভাংচুর করার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিত জানান। এ সময় দেশের জন্য জতির পিতার অবদানের উল্লেখ্য বিষয়গুলো নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন তারা। এ প্রতিরোধ সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইউএনও সিফাত-ই- জাহান, অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান আনিস সহ উপজেলার সকল সরকারি কর্মকর্তা-কর্মচারিরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ