1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহ র‌্যাব এর অভিযানে বিদেশী  পিস্তল, গুলি দেশীয় অস্ত্র এবং মাদকসহ আটক-৩ - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

ময়মনসিংহ র‌্যাব এর অভিযানে বিদেশী  পিস্তল, গুলি দেশীয় অস্ত্র এবং মাদকসহ আটক-৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক এবং শীর্ষ সন্ত্রাসী অবৈধ অস্ত্র সংক্রান্ত অপরাধমূলক কর্মকাণ্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অন্তত পেশাদারিত্বের সাথে অপরাধ কর্মকাণ্ডে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই অংশ হিসেবে র‌্যাব-১৪ এর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজ কোম্পানী (সিপিএসসি)এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকার কেওয়াটখালী ওয়াপদা মোড় এলাকায় একটি সন্ত্রাসী ডাকাতদল ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র নিয়ে গোপনে অবস্থান করছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর অভিযানিক দল আজ ২৩ ডিসেম্বর ২০২০ ইং রোজঃ বুধবার ভোর চার ঘটিকার সময় অভিযান পরিচালনা করে মৃত আব্দুল বাকির ছেলে শীর্ষ সন্ত্রাসী মো: সাকিব (২০) মো: মোজাম্মেল হকের ছেলে মোঃ হাবিবুর রহমান (২৬) মৃত আব্দুল হাসেমের ছেলে মো: সুজন মিয়া (৩৮) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতদের হেফাজত থেকে গুলিভর্তি সহ বিদেশী পিস্তল, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং মাদকদ্রব্য উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থানে ডাকাতি, অস্ত্র ও মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ