1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহ র‌্যাব এর অভিযানে বিদেশী  পিস্তল, গুলি দেশীয় অস্ত্র এবং মাদকসহ আটক-৩ - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

ময়মনসিংহ র‌্যাব এর অভিযানে বিদেশী  পিস্তল, গুলি দেশীয় অস্ত্র এবং মাদকসহ আটক-৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক এবং শীর্ষ সন্ত্রাসী অবৈধ অস্ত্র সংক্রান্ত অপরাধমূলক কর্মকাণ্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অন্তত পেশাদারিত্বের সাথে অপরাধ কর্মকাণ্ডে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই অংশ হিসেবে র‌্যাব-১৪ এর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজ কোম্পানী (সিপিএসসি)এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকার কেওয়াটখালী ওয়াপদা মোড় এলাকায় একটি সন্ত্রাসী ডাকাতদল ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র নিয়ে গোপনে অবস্থান করছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর অভিযানিক দল আজ ২৩ ডিসেম্বর ২০২০ ইং রোজঃ বুধবার ভোর চার ঘটিকার সময় অভিযান পরিচালনা করে মৃত আব্দুল বাকির ছেলে শীর্ষ সন্ত্রাসী মো: সাকিব (২০) মো: মোজাম্মেল হকের ছেলে মোঃ হাবিবুর রহমান (২৬) মৃত আব্দুল হাসেমের ছেলে মো: সুজন মিয়া (৩৮) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতদের হেফাজত থেকে গুলিভর্তি সহ বিদেশী পিস্তল, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং মাদকদ্রব্য উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থানে ডাকাতি, অস্ত্র ও মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ