1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কষ্টি পাথর পাচারকারী চক্রের ৭ সদস্য গ্রেফতার করেছে র্র্যাব-১৪ - dailynewsbangla
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

কষ্টি পাথর পাচারকারী চক্রের ৭ সদস্য গ্রেফতার করেছে র্র্যাব-১৪

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন শহরের শিববাড়ী ওভারব্রীজ এলাকা থেকে কষ্টি পাথর পাচারকারী চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র্র্যাব-১৪।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন শহরের শিববাড়ী ওভারব্রীজ এলাকা থেকে কষ্টি পাথর পাচারকারী চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র্র্যাব-১৪ । আজ বুধবার ১৩ জানুয়ারী রাত আড়াইটা সময় র্র্যাব-১৪ গোপন সংবাদের ভিত্তিতে ৭১ এ বি গুহ রোড রানা জুয়েলার্স থেকে ছৌত্রিশ কেজি পাঁচশত গ্রাম ওজনের কষ্টি পাথর ও ৬টি মোবাইল সেট উদ্ধার করেছে ।

গ্রেফতারকৃত আসামী রঘুরামপুর গ্রামের মোহাম্মদ রুকতন (৪০), ইশ্বরগঞ্জ থানার মধুপুর বাজারের প্রদীপ মজুমদার (৬৬), চর ঘাগড়ার শেখ সামছুল আলম (৪৬),চর খরিচার মোহাম্মদ শহিদুল্লাহ (৫৯), ৪১ নং নাটকঘরলেন এলাকার মো: নিমন রানা (৩০), শম্ভুগঞ্জ সবজী পাড়ার মো: আলাউদ্দিন (৭০) সর্বজেলা ময়মনসিংহ কে গ্রেফতার করা হয়েছে । গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা উভয়ে দীর্ঘদিন যাবৎ কষ্টি পাথর পাচারকারী চক্রের সদস্য । তারা পরস্পর যোগসাজশে কষ্টি পাথর পাচারের জন্য নিজেদের হেফাজতে রেখেছিলো ।

র্র্যাব-১৪ জানায় তারা দেশের বিভিন্ন স্হান থেকে কষ্টি পাথর সংগ্রহ করে অবৈধভাবে পাচার করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে র্র্যাব-১৪ প্রধান লে: কর্ণেল এফতেখার উদ্দিন প্রেসবিজ্ঞপ্তিতে সাংবাদিকদের জানান। বুধবার দুপুরে র্র্যাব-১৪ কার্যলয়ে এই প্রেস ব্রিফিং করা হয়। এ সময় র্র্যাব-১৪ এর অন্যান্য অফিসারগন উপস্হিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ