1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কষ্টি পাথর পাচারকারী চক্রের ৭ সদস্য গ্রেফতার করেছে র্র্যাব-১৪ - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

কষ্টি পাথর পাচারকারী চক্রের ৭ সদস্য গ্রেফতার করেছে র্র্যাব-১৪

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন শহরের শিববাড়ী ওভারব্রীজ এলাকা থেকে কষ্টি পাথর পাচারকারী চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র্র্যাব-১৪।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন শহরের শিববাড়ী ওভারব্রীজ এলাকা থেকে কষ্টি পাথর পাচারকারী চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র্র্যাব-১৪ । আজ বুধবার ১৩ জানুয়ারী রাত আড়াইটা সময় র্র্যাব-১৪ গোপন সংবাদের ভিত্তিতে ৭১ এ বি গুহ রোড রানা জুয়েলার্স থেকে ছৌত্রিশ কেজি পাঁচশত গ্রাম ওজনের কষ্টি পাথর ও ৬টি মোবাইল সেট উদ্ধার করেছে ।

গ্রেফতারকৃত আসামী রঘুরামপুর গ্রামের মোহাম্মদ রুকতন (৪০), ইশ্বরগঞ্জ থানার মধুপুর বাজারের প্রদীপ মজুমদার (৬৬), চর ঘাগড়ার শেখ সামছুল আলম (৪৬),চর খরিচার মোহাম্মদ শহিদুল্লাহ (৫৯), ৪১ নং নাটকঘরলেন এলাকার মো: নিমন রানা (৩০), শম্ভুগঞ্জ সবজী পাড়ার মো: আলাউদ্দিন (৭০) সর্বজেলা ময়মনসিংহ কে গ্রেফতার করা হয়েছে । গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা উভয়ে দীর্ঘদিন যাবৎ কষ্টি পাথর পাচারকারী চক্রের সদস্য । তারা পরস্পর যোগসাজশে কষ্টি পাথর পাচারের জন্য নিজেদের হেফাজতে রেখেছিলো ।

র্র্যাব-১৪ জানায় তারা দেশের বিভিন্ন স্হান থেকে কষ্টি পাথর সংগ্রহ করে অবৈধভাবে পাচার করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে র্র্যাব-১৪ প্রধান লে: কর্ণেল এফতেখার উদ্দিন প্রেসবিজ্ঞপ্তিতে সাংবাদিকদের জানান। বুধবার দুপুরে র্র্যাব-১৪ কার্যলয়ে এই প্রেস ব্রিফিং করা হয়। এ সময় র্র্যাব-১৪ এর অন্যান্য অফিসারগন উপস্হিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ