1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুর উপজেলা আ’লীগের সভাপতি নির্বাচিত হলেন মোখছেদুল মোমিন - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

সৈয়দপুর উপজেলা আ’লীগের সভাপতি নির্বাচিত হলেন মোখছেদুল মোমিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন।

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী রাজনীতির প্রভাবশালী নেতা মোখছেদুল মোমিন। সভাপতি হিসেবে তিনি ২০১৯-২০২২ইং মেয়াদে এ পদে নির্বাচিত হলেন। গত ২৩ জানুয়ারী জেলা কমিটির সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানা গেছে। সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আখতার হোসেন বাদলের মৃত্যুর কারণে এ পদটি শুন্য হয়ে যায়।

তাই কেন্দ্রের নির্দেশে গুরত্বপূর্ণ পদটি পূর্ণ করতে তাকে এ পদে মনোনয়ন দেয় জেলা কমিটি। নব নির্বাচিত সভাপতি মোখছেদুল মোমিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন। যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের পাশে থেকে তাদের সেবা করে যাবো। তিনি নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে ধন্যবাদ জানান। এছাড়া তিনি আরও বলেন, সুসংগঠিত করে এ উপজেলায় দলকে আরও শক্তিশালী করাই হবে তাঁর প্রথম লক্ষ্য।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ