1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় আগুনে পুরে ভূস্মিভুত ১০ দোকান, ক্ষতির পরিমান ৫০লক্ষ - dailynewsbangla
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় ৭ দফা দাবিতে যুব অধিকার পরিষদের মানববন্ধন পোরশায় জামায়াতে ইসলামীর যুব সম্মেলন অনুষ্ঠিত শাজাহানপুরে চোপিনগর উচ্চ বিদ্যালয়ে আন্তঃ শ্রেণি ফুটবল টুর্নামেন্ট শাজাহানপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তিপ্রাপ্তদের সনদ ও পুরস্কার প্রদান মরহুম সাবেক পৌর চেয়ারম্যান আমিরুল ইসলাম মঞ্জু ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান সারিয়াকান্দিতে তরুণ প্রজন্মের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি  বগুড়ায়  আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা বগুড়ায় পিকআপের চাপায় এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু নেচে গেয়ে পালিত হলো মহাদেবপুরে আদিবাসীদের কারাম উৎসব বগুড়ায় “ল” ইয়ার্স কাউন্সিলের আলোচনা সভা অনুষ্ঠিত

দশমিনায় আগুনে পুরে ভূস্মিভুত ১০ দোকান, ক্ষতির পরিমান ৫০লক্ষ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
দশমিনায় আগুনে পুরে ভূস্মিভুত ১০ দোকান, ক্ষতির পরিমান ৫০লক্ষ।
দশমিনায় আগুনে পুরে ভূস্মিভুত ১০ দোকান, ক্ষতির পরিমান ৫০লক্ষ।

দশমি(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় গতকাল শুক্রবার রাত আনুমানিক রাত ১১.০০ঘটিকার সময় দিগন্ত সড়ক মোল্লাপট্রিতে আগুনেপুরে ভূস্মিভুত ১০টি দোকান। স্হনীয় সূত্রে জানাজায় এবং দোকানদার রিয়াজ বলেন,দিগন্ত সড়ক মোল্লাপট্রিতে আমার দোকানে আমি ভাত খাইতে ছিলাম হঠাৎ বিকট একটি শব্দশুনতে পাই তারপর দেখি আমার পাশে বেল্লাল মোল্লার দোকান থেকে ধোয়াবের হয় আমি লাফ দিয়ে দোকান থেকে বের হয়ে দেখি আগুন ছরিয়ে গেছে।

স্হানীয়দের মাধ্যমে ফায়ার সার্ভিস অফিসে ফোনদিলে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনা স্হানে ছুটে আসে এবং প্রায় ১.৩০ মিনিট চেস্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে । উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত অফিসার,সালাহউদ্দিন মিয়া বলেন,ঘটনার কথা শুনে আমরা দুইটি ইউনিট প্রায় ১ঘন্টা৩০মিনিট আপ্রান চেস্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই,কোন প্রানহানির ঘটনা ঘটেনি,কি ভাবে আগুল লেগেছে তা স্পস্টনই তবে ধারনা করা হয় মিস্টির দোকান থেকে আগুনের সূত্রপাত।

আগুনে ভূস্মিভুত দোকান মালিক,মোঃনুরুমোল্লা,মোঃআলআমিন মোল্লা, মোঃ ছিদ্দিক মোল্লা, মোতালেব মোল্লা, হাবিব মোল্লা, তপন, ইউসূব, হাসান মোল্লা, আঃ মালেক, আঃছালাম কারিগর এদের মধ্যে ২ মিস্টর তৈরির কারখানা ও ৮টি চায়ের দোকান। দোকান মালিকদের কথিত মতে বিদ্যুতের মিটার বাস্ট হয়ে আাগুনের সূত্রপাত।

দোকান মালিকদের প্রায় ৫০লক্ষটাকার ক্ষিতি হয়েছে বলে ধারনা করা হয় । আগুন লাগার কথাশুনে ঘটনাস্হানে ছুটে আসেন, দশমিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক, সহকারি কমিশনার (ভুমি) আবদুল কাইয়ুম,ওসি দশমিনা থানা, মোঃ জসিম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ