1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাঘায় বঙ্গবন্ধুর ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত - dailynewsbangla
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা  সিন্ডিকেটে বরেন্দ্রঞ্চলে ঘন্টায় ঘন্টায় কমছে ধানের দাম দিশেহারা বোরো চাষীরা  দশমিনায় আলোচিত মৌসুমী আক্তার দুলু হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন বোয়ালমারীতে হেলমেট নাই তো তেল নাই পুলিশের কড়াকড়ি নির্দেশ পাম্পগুলোতে কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

বাঘায় বঙ্গবন্ধুর ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১

বাঘায় বঙ্গবন্ধুর ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত


সাজ্জাদ মাহমুদ সুইট, বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় গভীর শ্রদ্ধা ভালোবাসা আর উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস -২০২১ পালিত হয়েছে।

বুধবার ১৭ মার্চ প্রথম প্রহর থেকেয় দিবসটি উপলক্ষে বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও প্রশাসনের উদ্যোগে নেয়া হয়েছে বিভিন্ন কর্মসূচি। উপজেলার মোড়ে মোড়ে প্রচারিত হচ্ছে বঙ্গবন্ধুর ভাষণ ও দেশাত্ববোধক গান।

উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, সরকারি-বেসরকারি ভবন সহ শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে জাতীয় পতাকা উত্তলন ও সকাল ৮.৩০ মিনিটে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন ও শ্রদ্ধা নিবেদন ও উপজেলা চত্বরে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল সব শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ, পৌরসভা,ইউনিয়নের পক্ষ থেকে পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ