1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
হবিগঞ্জে সাঁড়াশি অভিযানে উদ্ধার হলো চোরাই গরু - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

হবিগঞ্জে সাঁড়াশি অভিযানে উদ্ধার হলো চোরাই গরু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

শিব্বির আহমদ আরজু, হবিগঞ্জ থেকে: হবিগঞ্জের মাধবপুরে টানা ৫দিনের শ্বাসরুদ্ধকর অভিযানে চুরি যাওয়া গরু উদ্ধার করা হয়েছে। গরু পেয়ে মুখে হাসি ফুটে উঠেছে অসহায় কৃষাণী মাহমুদা বেগম(৪৫)’র । সোমবার দিবাগত রাতে ৩টি গরুর মধ্যে ১টি উদ্ধার হয়। সূত্রে জানা যায়,

গত বৃহস্পতিবার (৫ আগস্ট ) গভীর রাতে উপজেলার বানেশ্বর গ্রামের বৃদ্ধ তারা মিয়া ও মাহমুদার ঘরের টিনের বেড়া খুলে গর্ভবতী ৩টি গাভী ও ১টি বাছুর চুরি করে নিয়ে যায় দূর্বৃত্তরা। চোরদের হাত থেকে কালো রঙ্গের বাছুরটি ওইদিন দুপুরে নিজে নিজেই বাড়িতে ফিরে আসে। বাকী ৩টি গরু চোরদের কবলে থেকে যায়।

গরু চুরির খবর পেয়ে মাধবপুর- চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মহসিন আল মুরাদ ও ওসি আব্দুল রাজ্জাক গিয়ে ঘটনাস্থল পরিদর্শন ও খোয়া যাওয়া গরুগুলো উদ্ধারের বিষয়ে অসহায় পরিবারকে আশ্বস্থ করেন।

পরদিন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মাঈনুল ইসলাম মঈনও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় মাহমুদার হাতে উপহার তুলে দেন। এ ঘটনায় তারা মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী দিয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ চুরি যাওয়া ৩টি গরুর মধ্যে সোমবার দিবাগত রাতে উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কি গ্রামের একটি পুকুরের পাড় থেকে উদ্ধার করেন। বাকী ২টি গরু উদ্ধার ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল রাজ্জাক।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ