1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে জাতীয় শোক দিবসে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন শিক্ষা বোর্ড - dailynewsbangla
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
 শেরপুরে এবার ৮৬টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজার আয়োজন বগুড়ায় ১৯ সাংবাদিকের নামে হত্যাসহ বিভিন্ন মামলা: পরিবারের অসহায় জীবনযাপন  দুপচাঁচিয়ার ধারশুন-ফুটানিগঞ্জ সড়কে কাঁচা অংশ : চরম দুর্ভোগে এলাকাবাসী ভাটকান্দিতে পটকা তৈরির কারখানায় বিস্ফোরণ আর্ন্তজাতিক মানবাধিকার আইনী সহায়তাকারী সংস্থা’র আদমদীঘি শাখা অফিস উদ্বোধন    বগুড়া জেলার ছাত্র শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন সমাবেশ অনুষ্ঠিত  বগুড়ায় ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছেন র‍্যাব বগুড়ায় ট্রাকের ধাক্কায় এক ভ্যানচালক নিহত    বগুড়ায় ৫ থানায় নতুন অফিসার ইনচার্জ নিয়োগ প্রকৃত কৃষকদের মাঝে  কৃষি কার্ড  সহ কৃষি উপকরণের দাম কমাও-বগুড়ায় কৃষক সমিতি 

রাজশাহীতে জাতীয় শোক দিবসে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন শিক্ষা বোর্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

রাজমাহী ব্যুরোঃ ১৫ আগস্ট ২০২১ ‘জাতীয় শোক দিবস উপলক্ষে সকাল ০৭.৩০ মিনিটে রাজশাহী শিক্ষা বোর্ড চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর বঙ্গবন্ধুর জীবন আদর্শের উপর সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর আত্মার প্রতি শান্তি কামনা করে ১ মিনিট নিরবতা পালনান্তে অনুষ্ঠান আরম্ভ হয়।

বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট উপলক্ষে দুপুর ১.০০ ঘটিকায় শেখ রাসেল শিশু পুনর্বাসন কেন্দ্র, উপশহর, রাজশাহী এবং ছোট মনি নিবাস, বর্ণালী মোড়, রাজশাহীতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে দুপুরের খাবার বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালিত হয় এবং বাদ আসর রাজশাহী শিক্ষা বোর্ড মসজিদে বঙ্গবন্ধ’ুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

শোক দিবসের এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী শিক্ষা বোর্ডের মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন, সভাপতিত্ব করেন কলেজ পরিদর্শক প্রফেসর মো: হাবিবুর রহমান। উপস্থিত ছিলেন কর্মকর্তা কল্যাণ সমিতি ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ এবং সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথি তাঁর বক্তৃতায় জাতির পিতা বঙ্গবন্ধুর এ হত্যাকান্ডকে অত্যন্ত নির্মম, অগণতান্ত্রিক এবং আদিম ও মধ্যযুগীয় নির্মমতার সঙ্গে তুলনা করেন। বঙ্গবন্ধুর মহান আদর্শ ও অসমাপ্ত কাজকে সর্বক্ষেত্রে বাস্তবায়নের মাধ্যমে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অভীষ্ট অর্জন করে ও সুশাসন নিশ্চিত করে জাতির জনকের প্রতি সম্মান ও শ্রদ্ধা জ্ঞাপন করার আহবান জানান।

সভার কার্যক্রম পরিচালনা করেন রাজশাহী শিক্ষা বোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) ও অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি জনাব মো: মুঞ্জুর রহমান খান। এর আগে সূর্যোদয়ের সাথে সাথে রাজশাহী শিক্ষা বোর্ডে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ