1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাটোরের বড়াইগ্রামে কারেন্ট ও চায়না জাল পুড়িয়ে ধ্বংস - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান 

নাটোরের বড়াইগ্রামে কারেন্ট ও চায়না জাল পুড়িয়ে ধ্বংস

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

সুজন কুমার,নাটোরঃ নাটোরের বড়াইগ্রামে প্রায় চার লাখ টাকা মূল্যের কারেন্ট ও চায়না জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার উপজেলার জোনাইল হাটে অভিযান চালিয়ে ওই জাল জব্দ ও ধ্বংশ করা হয়। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম অভিযান চালান।

উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা ফরিদুল ইসলাম জানান, চলমান মৎস্য সপ্তহের প্রচারাভিযান চালানোর সময় উপজেলার জোনাইল হাটে বিপুল পরিমান কারেন্ট ও চায়না জাল বিক্রি করতে দেখা যায়। এসময় সেখানে স্থাণীয়দের সহায়তায় অভিযান চালিয়ে প্রায় ৬ হাজার মিটার কারেন্ট জাল ও ২০টি চায়না জাল জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ৪ লাখ টাকা। পরে জব্দকৃত জাল জনসম্মুখে পুড়িয়ে ধ্বংশ করা হয়।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, কারেন্ট ও চায়না জাল মাছের শত্রু। তাই ওই সকল জালের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ