1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

 রাজশাহী ব্যুরোঃ আগামী ৭ অক্টোবর আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড উপনির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী রাসেল জামান বিজয়ী করতে মরিয়া মহিলা কর্মী ও সমর্থকেরা। ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ চেয়ে প্রতিটি মহল্লায় মানুষের দোরগোড়ায় ভোট প্রার্থনা ও সহযোগিতা চাচ্ছেন মহিলারা।

২৩ সেপ্টেম্বর ( বৃহস্পতিবার ) বিকাল ৪ টা থেকে কয়েক হাজার মহিলা সমর্থকরা একত্রিত হয়ে নিঃস্বার্থভাবে নির্বাচনী এলাকার প্রতিটি প্রতিটি বাড়িতে হ্যান্ডবেল বিতরণ করেছেন এবং সকলের নিকট ভোট দিয়ে জয়যুক্ত করার আহব্বান জানান। এলাকার নারী পুরুষ ও বয়স্ক ভোটার, ভোট দিয়ে নির্বাচিত করার আস্বস্ত্য করেন এবং হাত নেড়ে উৎসাহিত করেন।

এই নিয়ে ঐ এলাকার এক নারী কর্মীরা বলেন, রাসেল একজন সৎ ও যোগ্য ছেলে বিধায় আমরা নিঃস্বার্থে পরিশ্রম করছি। সে সব সময় অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করেছেন। আশাকরি সে কাউন্সিলর নির্বাচিত হয়ে এলাকার মানুষের সেবা করবে। আমরা চাই যোগ্য ছেলে রাসেল ভাই নির্বাচিত হয়ে আমাদের সেবা ও উন্নয়ন করবে।

এসময় উপস্থিত ছিলেন ঐ এলাকার সাধারণ মহিলা কর্মী ও ভোটার। তবে এবিষয়ে রাসেল জামান বলেন, রাসেল বলেন, আমি এই ওয়ার্ডবাসির সেবা করতে চেয়েছি, আমি নির্বাচিত হলে এই ওয়ার্ডবাসির চিকিৎসা সেবা নিশ্চিত এবং এ্যাম্বুলেন্স সুবিধা নিশ্চিত করবো। আজকে মহিলাদের উৎসাহ ও সহযোগিতা নিয়ে যেভাবে সমর্থন করছে তাতে আমি সত্যিই খুশি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ