1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

রিলিজ হয়েছে কাজী শুভ ও অর্পিতা মন্ডলের তোর হয়ে গেছি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১

অর্পিতা মন্ডল , একজন সম্ভাবনাময়ী সংগীত শিল্পি এই ঈদে রিলিজ হয়েছে তার প্রথম মৌলিক গান  তোর হয়ে গেছি, প্রথম গানেই তার সাথে সহশিল্পি ছিলেন বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পি কাজী শুভ।

প্রসেনজিত মন্ডল এর কথা ও সুরে গানটিতে সংগীত করেছেন এম এম পি রনি, গান প্রসঙ্গে অর্পিতা বলেন, ছোটবেলা থেকে দাদুর হাতে আমার প্রথম সংগীতে হাতে খড়ি। দাদুর ইচ্ছে ছিল আমি যাতে গানে ভালো কিছু করতে পারি আর এখন আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা আমার স্বামী।

তার কারণেই আজ আমার পারিবারিক পরিমন্ডলের বাইরে গান করা আমি খুব খুশি যে প্রথম কোনো গানেই কাজী শুভ র মতো কোনো একজন বড় শিল্পির সাথে গান করতে পেরেছি & সাড়া ও পাচ্ছি খুব ভালো, সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে আমি আরো অনেক দূর এগিয়ে যেতে চাই বাংলা গানের জগতে, কাজী শুভ বলেন , অর্পিতা নতুন হিসেবে খুব ভালো গেয়েছে|

তার গায়কীতে মনেই হয়নি যে এটা ওর প্রথম গান | আমি ওর  উত্তরোত্তর সাফল্য কামনা করি গানটির গীতিকার ও সুরকার. প্রসেনজিত মন্ডল বলেন , গানটি একটি সুন্দর রোমান্টিক & মেলোডিয়াস গান | কাজী শুভ ভাই ও নবাগতা অর্পিতার কণ্ঠে গানটি দারুন ম্যাচ করেছে | মোহন ইসলামের পরিচালনায় মিউজিক ভিডিওটিতে গানটির রসায়ন দারুণ ভাবে ফুটে উঠেছে|

আমি আমাদের নতুন গান তোর হয়ে গেছি ও অর্পিতার জন্য সকলের কাছে দোয়া প্রাথর্ণা করছি , যাতে বাংলা গানের জগতে অর্পিতা তার নিজের একটি জায়গা করে নিতে পারে। উল্লেখ্য থাকে যে গানটিতে মডেল হয়েছেন বাংলাদেশের মিউজিক ভিডিও যুগের অন্যতম জুটি রাসেল ও শাকিলা পারভীন| গানটি প্রযোজনা করেছে অডিও প্রতিষ্ঠান ডিপি মিউজিক স্টেশন আপনারা গানটি শুনবেন & ভালোলাগা মন্দলাগা কমেন্ট করে জানাবেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ