1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

করোনায় আক্রান্ত নীলফামারীর পুলিশ সুপার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম, পিপিএম) করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। তিনি করোনাকালীন সময়ে প্রথম সারির সম্মক যোদ্ধা হিসেবে যুদ্ধ করে আসছিলেন। তিনিসহ গতকাল ২২ অক্টোবর পর্যন্ত এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ১৩৯ জনে। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ১ হাজার ৭৭ জন ও মৃত্যু বরণ করেছেন ২০ জন। চিকিৎসাধীন রয়েছেন ৩৮ জন।

জেলায় আক্রান্তদের মধ্যে সদরে ৬০০, ডোমারে ৯৪, ডিমলায় ১০০ জন, জলঢাকায় ১৫৪, কিশোরীগঞ্জে ৫৯ ও সৈয়দপুরে ১৩২ জন। মৃত্যুবরণের মধ্যে জেলা সদরে ৭, সৈয়দপুরে ৬, জলঢাকায় ৫ জন, কিশোরীগঞ্জে ১ ও ডোমারে ১জন। সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজের আরটিপিসিআর ল্যাবের নিকট হতে প্রাপ্ত নমুনা পরীক্ষায় নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমানের রিপোর্ট পজেটিভ আসে। ডাঃ জাহাঙ্গীর কবির বলেন, পুলিশ সুপার বর্তমানে হোম আইসোলেশনে আছেন। শারীরিকভাবে তিনি সুস্থ আছেন বলেও
জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ