1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে দেশীয় চোলাইমদ সহ গ্রেফতার ৪ - dailynewsbangla
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিব বোয়ালমারীতে নুপুর হত্যা মামলার দ্বিতীয় আসামি ৪৯ দিনপর গ্রেপ্তার সালথায় বেগম রোকেয়া দিবস উদযাপিত বোয়ালমারীতে রেলে কাটা পড়ে নারীর মৃত্যু প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি – আলফাডাঙ্গায়  বিএনপি  কর্মী  আটক কসবায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ লক্ষ টাকার গাছ কর্তনের অভিযোগ  সালথায় অসহায় দুঃস্থদের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ বোয়ালমারীতে ইউপি সদস্যকে মারধরের ঘটনায় মামলা আ’লীগ নেতা গ্রেপ্তার বোয়ালমারীতে বৌ নিয়ে মারামারির ঘটনায় ১৮ জনের নামে মামলা ৮ ডিসেম্বর দৌলতপুর পাক হানাদার মুক্ত দিবস

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে দেশীয় চোলাইমদ সহ গ্রেফতার ৪

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল অদ্য ৩১ ডিসেম্বর ২০২০ ইং তারিখ দুপুর ১৪.৩০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানাধীন চাঁদ গ্রামস্থ চন্ডিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গেইটের সামনে পাঁকা রাস্তার উপর’’ একটি মাদক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে দেশীয় চোলাইমদ, মোবাইল ফোন-০৫টি, সীমকার্ড-১০টি, নগদ ১৩৫০/- টাকা এবং ০২টি ০৩ চাকা বিশিষ্ট সিএনজি সহ ০৪ জন আসামী ১। হরেন ঘোষ (৬৫), পিতা-মৃত হাজারী লাল ঘোষ, সাং-সুলতানপুর, থানা-মিরপুর, ২। মোঃ মিনারুল ইসলাম (৩৮), পিতা-মোঃ জিন্নাত হোসেন, সাং-বাহাদুরপুর, থানা-ভেড়ামারা, ৩। মোঃ রানা ইসলাম (২০) পিতা- মোঃ জান আলী ইসলাম, সাং-স্বরুকদহ, ৪। শ্রী হিরা লাল (৩০), পিতা-মৃত হাজারী লাল, সাং-কাটদাহ, উভয় থানা-মিরপুর, জেলা-কুষ্টিয়াদের’কে গ্রেফতার করা হয়।

পরর্বতীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদের’কে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ