1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া দৌলতপুরে চাঞ্চল্যকর বোমা বিষ্ফোরণ মামলার আসামী গ্রেফতার - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া দৌলতপুরে চাঞ্চল্যকর বোমা বিষ্ফোরণ মামলার আসামী গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

দৌলতপুর প্রতিনিধি: গত ১৯-০৮-২০২১ ইং কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার বিলগাথুয়া মধ্যপাড়া গ্রামস্থ মোঃ আবু বক্কর এর বসতবাড়ীতে বোমা বিষ্ফোরণের ঘটনা ঘটে। এ বিষয়ে এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। বোমা তৈরির প্রধান কারিগর মোঃ আবু বক্কর (৩২) বিষ্ফোরণে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে দৌলতপুর থানা পুলিশ বাদী হয়ে আবু বক্কর সহ মোট ১৩ (তের) জন ও অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন। যার মামলা নং ৩৮, তারিখ-১৯/০৮/২০২১, ধারা- ১৯০৮ সালের বিষ্ফোরকদ্রব্য আইনের ৩/৪/৫/৬।

ঘটনার পর র‌্যাব আসামীদের গ্রেফতারে অভিযানে নামে। এরই প্রেক্ষিতে অদ্য ইং ২০-০৯-২০২১ তারিখ আনুমানিক ১১.১০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়ার একটি চৌকষ আভিযানিক দল উক্ত মামলার এজাহারনামীয় ৮নং পলাতক আসামী মোঃ আশিক (২২), পিতা- সালাম মন্ডল, সাং-বিলগাথুয়া, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়া’ কে আত্মগোপনে থাকা অবস্থায় দৌলতপুর থানার বিলগাথুয়া গ্রামের মরিচ বাগান হতে গ্রেফতার পূর্বক দৌলতপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গী মুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ